Home /News /kolkata /
'ইন্টারন্যাশনাল নার্স ডে-তে 'করোনা যোদ্ধা'-দের ফুল-মিষ্টি দিয়ে ধন্যবাদ জ্ঞাপন পুলিশের

'ইন্টারন্যাশনাল নার্স ডে-তে 'করোনা যোদ্ধা'-দের ফুল-মিষ্টি দিয়ে ধন্যবাদ জ্ঞাপন পুলিশের

  • Share this:

#কলকাতা: করোনার সঙ্গে যুদ্ধে শুধু চিকিৎসকরাই নন, নার্সরাও অন্যতম যোদ্ধা। তাই 'ইন্টারন্যাশনাল নার্স ডে'-তে হাসপাতালের সেবিকাদের অভিনব কায়দায় ধন্যবাদ জানাল কলকাতা পুলিশ। মঙ্গলবার কলকাতার বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে গিয়ে নার্সদের পুষ্পস্তবক ও মিষ্টি দিয়ে ধন্যবাদ জানায় পুলিশ। পুষ্পস্তবক হাতে তুলে দেওয়ার মুহূর্তে পাশ থেকে পুষ্পবৃষ্টিও করা হয়।

এদিন বিকেলে বেলেঘাটা থানার পুলিশ প্রথমে বেলেঘাটা আইডি হাসপাতালে যায়। সেখানে পুলিশকর্মীদের হাতে গড়া পুষ্পস্তবক তুলে দেওয়া হয় নার্সদের হাতে। দেওয়া হয় মিষ্টির প্যাকেটও। লকডাউন পর্বে নিরলস পরিশ্রম করে চলা করোনা যোদ্ধা নার্সরা পুলিশের এই অভিনব আয়োজনে যে কতটা খুশি হয়েছেন, তা বুঝিয়ে দিচ্ছিল তাদের মুখের চওড়া হাসি।

বেলেঘাটা আইডি হাসপাতালের নার্স সুজাতা বর্মনের কথায়, ' পরিস্থিতি যাই হোক আমরা কাজ চালিয়ে যাচ্ছি, কাজ চালিয়ে যাব। তবে আমাদের এই প্রচেষ্টাকে মনে রেখে এভাবে সম্মান জানানো কাজে আরও উৎসাহ যোগায়।'

 মায়া মণ্ডল নামে অন্য এক নার্স বলেন, ' আমরা কাজ করি মানুষের জন্য। রোগ যাই হোক, তাতে ভয় পাইনা। তবে যেভাবে ফুল মিষ্টিতে আমাদের এই কাজকে সম্মান জানানো হল, তা মনে রাখার মতো।'

বেলেঘাটা থানার পুলিশ অন্য একটি বেসরকারি হাসপাতালে গিয়েও নার্সদের ধন্যবাদ জানায়। সেখানেও সামাজিক দূরত্ব বজায় রেখে তাঁদের কাছে পৌঁছে দেওয়া হয় ফুল-মিষ্টি। পুষ্পবৃষ্টি, হাততালি, ধন্যবাদ জ্ঞাপন... আপ্লুত সেবিকারা। এদিন কলকাতার সব থানার তরফেই বিভিন্ন হাসপাতালে গিয়ে ধন্যবাদ জানানো হয় নার্সদের।

SUJOY PAL

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Corona warriors

পরবর্তী খবর