Rajibaitc থেকে RajibWB হল ট্যুইটার হ্যান্ডেল

Rajibaitc থেকে RajibWB হল ট্যুইটার হ্যান্ডেল
রাজীব বন্দোপাধ্যায় জানিয়েছেন, তার নতুন পরিচয় সবাই পাবেন। রাজনৈতিক ক্ষেত্রে তাকে নতুন রুপেই মানুষ দেখতে পাবেন।

রাজীব বন্দোপাধ্যায় জানিয়েছেন, তার নতুন পরিচয় সবাই পাবেন। রাজনৈতিক ক্ষেত্রে তাকে নতুন রুপেই মানুষ দেখতে পাবেন।

  • Share this:

#কলকাতা: অমিত শাহ গলায় উত্তরীয় পরিয়ে দিচ্ছেন। হাসিমুখে তা সাদরে গ্রহণ করছেন তিনি। তখনও অবধি রাজীব বন্দোপাধ্যায়ের ট্যুইটার হ্যান্ডেলের পরিচয় ছিল @Rajibaitc - যা নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল রাজ্যের প্রাক্তন মন্ত্রী, সদ্য প্রাক্তন ডোমজুড়ের বিধায়ক রাজীব বন্দোপাধ্যায়কে। রবিবার নিজের চেনা ময়দানে নেমে রাজীব সুর চড়িয়েছেন তার প্রাক্তন দলের বিরুদ্ধে। তখনও তার নামের পাশে জ্বলজ্বল করছিল ট্যুইটারে aitc শব্দখানি। সোমবার সকালে সেটাও বদলে ফেললেন তিনি। নয়া ট্যুইটার হ্যান্ডেলের নাম হল @RajibBanerjeeWB..

রাজীব বন্দোপাধ্যায় জানিয়েছেন, তার নতুন পরিচয় সবাই পাবেন। রাজনৈতিক ক্ষেত্রে তাকে নতুন রুপেই মানুষ দেখতে পাবেন। তাই এই মুহূর্তে প্রচারের অন্যতম হাতিয়ার সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের বদল দেখিয়ে দিলেন। তার পরেও অবশ্য তাকে নিয়ে ট্রোল থামছে না। তৃণমূল শিবিরের দাবি, নিজের পূর্ব রাজনৈতিক পরিচয় রাজীব বন্দোপাধ্যায় ভুলতে পারেননি। তাই ৭২ ঘন্টা সময় লাগল দল ছাড়ার পরে ট্যুইটারের হ্যান্ডেল বদলাতে। তবে নাম বদল হলেও ব্লু টিক এখনও অবধি অটুট আছে। ফলে তার জনপ্রিয়তায় বাধা পায়নি।


রাজীব বন্দোপাধ্যায় অবশ্য জানিয়েছেন তিনি গোটা রাজ্য জুড়ে এবার পদ্ম ফুলের হয়ে গোটা রাজ্য জুড়ে প্রচার শুরু করছেন। সূত্রের খবর চলতি সপ্তাহ থেকেই তিনি সেই কাজ শুরু করছেন। তার নিজের জেলা হাওড়া ছাড়াও হুগলি, বালুরঘাট সহ একাধিক জায়গায় প্রচার করবেন। বিভিন্ন সময়ে তৃণমূল কংগ্রেসের হয়ে যে প্রচার পর্ব বা সংগঠন সামলাতেন রাজীব বন্দোপাধ্যায়। এবার সেই সব জায়গায়  জোরদার প্রচারে নামতে চলেছেন রাজীব নিজে। রাজীব বন্দোপাধ্যায় জানিয়েছেন, "ভালো ফুটবল খেলোয়াড় যেমন আস্তে আস্তে স্কিল দেখায়। আমিও তেমন দেখাব। ফাইনাল ম্যাচে গোল করব।" তবে আগামী দিনে তিনি যে ঝাঁঝ বাড়াবেন সেটাও পরিষ্কার করেছেন রাজীব। তার দাবি, "অমিত শাহ আমাকে রাজ্য জুড়ে প্রচারে নেমে পড়তে বলেছেন। আর সেটা সব মাধ্যম দিয়েই আমি করব।" তাই সমালোচনার জবাব দিতেই এবার ট্যুইটারের হ্যান্ডেল বদল করে জোর কদমে বিজেপির প্রচার শুরু করছেন রাজীব।

Published by:Dolon Chattopadhyay
First published: