corona virus btn
corona virus btn
Loading

হোটেলে টাকা নিয়ে যৌনকর্মীদের সঙ্গে ঝামেলা, ধৃত গুজরাতের ২ পুলিশকর্তা

হোটেলে টাকা নিয়ে যৌনকর্মীদের সঙ্গে ঝামেলা, ধৃত গুজরাতের ২ পুলিশকর্তা
News18

হোটেলকর্মীদের হুমকি দেওয়ার অভিযোগে বেকবাগান থেকে গ্রেফতার এক ব্যক্তি।

  • Share this:

#কলকাতা: হোটেলকর্মীদের হুমকি দেওয়ার অভিযোগে বেকবাগান থেকে গ্রেফতার এক ব্যক্তি। ধৃত অলোক সুকুমার রয় নিজেকে গুজরাতের পুলিশকর্তা বলে পরিচয় দিয়েছেন। সেইসঙ্গে গুজরাতের ব্যবসায়ী দীপক দারওয়ানিকেও গ্রেফতার করেছে বেনিয়াপুকুর থানার পুলিশ। গতকাল দুপুরে বেকবাগানে একটি হোটেলে ওঠেন ওই তিনজন। রাতে দুই তরুণীকে নিয়ে ঢুকতে গেলেই গন্ডগোল শুরু হয়। যৌনকর্মী সন্দেহে দুই তরুণীকে ঢুকতে বাধা দেন হোটেলকর্মীরা। এই নিয়ে হোটেলকর্মীদের সঙ্গে বচসা বেধে যায়। এরপরই পুলিশে খবর দেওয়া হয়।

বেনিয়াপুকুর থানার পুলিশ ঘটনাস্থলে গেলে তাদেরও হুমকির মুখে পড়তে হয়। অভিযোগ, থানায় গিয়েও প্রধানমন্ত্রীর দফতরের নাম করে হুমকি দেন পুলিশকর্তা রয় অলোক সুকুমার। এরপরই পুলিশ দুজনকে গ্রেফতার করে। আজ ধৃতদের শিয়ালদহ আদালতে তোলা হবে। রয় অলোক সুকুমার সম্পর্কে জানতে গুজরাতে খোঁজখবর নিচ্ছে বেনিয়াপুকুর থানার পুলিশ।

বেকবাগান থেকে গ্রেফতার রয় আলোক সুকুমার ৷ গুজরাত পুলিশকর্তা পরিচয় দেন তিনি ৷ গ্রেফতার সঙ্গী দীপক দারওয়ানি ৷ দীপক নিজেকে ব্যবসায়ী বলে দাবি করেন ৷ বেকবাগান থেকে ২ জনকে গ্রেফতার করে পুলিশ ৷ বুধবার দুপুরে বেকবাগানে এক হোটেলে ওঠেন তাঁরা ৷ ২ তরুণীকে নিয়ে হোটেলে এলে গণ্ডগোলের সূত্রপাত ৷ যৌনকর্মী সন্দেহে ২ তরুণীকে ঢুকতে বাধা ৷ বাধা দেন হোটেলকর্মীরা ৷ হোটেলকর্মীদের সঙ্গে শুরু হয় বচসা ৷ বেনিয়াপুকুর থানার পুলিশ এলে হুমকি ৷ থানায় গিয়েও পিএমওর নাম করে হুমকি ৷ পরে গ্রেফতার করা হয় ২ জনকেই ৷ ধৃতদের পরিচয় খতিয়ে দেখছে কলকাতা পুলিশ ৷ আজ ২ জনকে তোলা হবে শিয়ালদহ আদালতে৷

First published: March 15, 2018, 12:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर