প্রিয় নেই, প্রিয়র বাড়ির পুজোও নেই, এবার ঘটপুজোও হবে না

প্রিয় নেই, প্রিয়র বাড়ির পুজোও নেই, এবার ঘটপুজোও হবে না

তিনি ছিলেন। তখন তাঁর বাড়িতে তখন ধুমধাম করে দুর্গাপুজো। তিনি নেই, সেই পুজোও নেই।

  • Share this:

#কালিয়াগঞ্জ: তিনি ছিলেন। তখন তাঁর বাড়িতে তখন ধুমধাম করে দুর্গাপুজো। তিনি নেই, সেই পুজোও নেই। মন খারাপ কালিয়াগঞ্জের। এবার প্রিয়রঞ্জন দাশমুন্সির বাড়িতে ঘট পুজোটুকুও হবে না।

পুজো অনেক কিছু মনে করিয়ে দেয়। পুজো কালিয়াগঞ্জকে মনে করিয়ে দেয় প্রিয়র বাড়ির দুর্গাপুজোর কথা।

প্রিয়রঞ্জন দাশমুন্সি তখন রাজনীতির জগতে তারকা। কিন্তু, পুজোর কটা দিন একেবারে পাশের বাড়ির ছেলে।

প্রয়াত কংগ্রেস নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী প্রিয়রঞ্জন দাশমুন্সির পৈত্রিকভিটে এই শ্রীকলোনিতে। পুজোর সময় সবকিছু ছেড়ে, তিনি এই বাড়ির পুজোয় মেতে উঠতেন। তিনিই ছিলেন দাশমুন্সি পরিবারের পুজোর চুম্বক। প্রিয়রঞ্জনের পুজোয় তখন কালিয়াগঞ্জে ভিআইপিদের ভিড়। দুর্গাপুজো এলেই কালিয়াগঞ্জের মনে পড়ে যায় ২০০৮ সালের কথা। সেবারও পুজোয় মেতে ছিলেন প্রিয়। অষ্টমীতে হঠাৎ শরীর খারাপ। আর সুস্থ হননি। ৯ বছর ধরে দিল্লির হাসপাতালে কোমায়। ২০১৭ সালের নভেম্বরে সব শেষ। ঘরে ফিরেছিল ঘরের ছেলের নিথর দেহ।

Loading...

প্রিয়রঞ্জন দাশমুন্সি অসুস্থ হওয়ার পর থেকে তাঁদের শ্রীকলোনির বাড়িতে ঘট পুজো করতেন প্রিয়র একসময়ের ছায়াসঙ্গী, কালিয়াগঞ্জের প্রাক্তন পুরপ্রধান, অরুণ দে সরকার। মাস তিনেক আগে তিনিও মারা যান। এবার তাই প্রিয়রঞ্জনের বাড়িতে ঘট পুজোটাও হবে না। পুজো মনে করিয়ে দেয়। কালিয়াগঞ্জের মনে পড়ে যায় তাদের প্রিয়, প্রিয়রঞ্জনের কথা। প্রিয়র বাড়ির সেই ফেলে আসা পুজোর কথা।

First published: 09:57:28 AM Sep 24, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर