Home /News /kolkata /
Priyanka Tibrewal accuses booth jam| জারি ১৪৪ তবু কেন দোকান খোলা! প্রিয়াঙ্কা রুষ্ট মদনেও, রিপোর্ট তলব কমিশনের

Priyanka Tibrewal accuses booth jam| জারি ১৪৪ তবু কেন দোকান খোলা! প্রিয়াঙ্কা রুষ্ট মদনেও, রিপোর্ট তলব কমিশনের

বুথ জ্যামের অভিযোগে সরব প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

বুথ জ্যামের অভিযোগে সরব প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

Priyanka Tibrewal to EC| দিনের শুরুতেই প্রিয়াঙ্কা টিবরেওয়াল অভিযোগ করেন বেশ কিছু কেন্দ্রে বিজেপির এজেন্টদের বসতে দেওয়া হচ্ছে না। তৃণমূল অবশ্য সেই অভিযোগ মানতে চায়নি।

  • Share this:

    #কলকাতা: জারি রয়েছে ১৪৪ ধারা। তার পরেও কেন দোকান খোলা? দিনের শুরুতেই  এই নিয়েই পুলিশের সঙ্গে বচসা জড়ালেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। অভিযোগ পেয়ে রিপোর্ট তলব করল নির্বাচন কমিশনও। দিনের শুরুতেই প্রিয়াঙ্কা টিবরেওয়াল অভিযোগ করেন বেশ কিছু কেন্দ্রে বিজেপির এজেন্টদের বসতে দেওয়া হচ্ছে না (Priyanka Tibrewal accuses booth jam)। তৃণমূল অবশ্য সেই অভিযোগ মানতে চায়নি।

    প্রিয়াঙ্কা সরাসরি ১২৬ নম্বর বুথ জামের অভিযোগ আনলে তৃণমূলের তরফে সেই অভিযোগ (Priyanka Tibrewal  accuses booth jam) উড়িয়ে দেওয়া হয়। এই অভিযোগ শুনে ফিরহাদ হাকিম বলেন, "আসলে লড়তে পারছে না তাই প্রথম থেকেই মিথ্যে অভিযোগ করছে বিজেপি।" ফিরহাদ আরও বলছেন, "বুথ জ্যামের অভিযোগ বাহানা। সব জায়গায় ১৪৪ নেই।গুরুদ্বারা বা ধাবায় তো লোকে যাবেই। কমিশন এই অভিযোগ উড়িয়ে দিয়েছে।"

    প্রিয়াঙ্কার সমস্যা ছিল ৭২ নম্বর ওয়ার্ড নিয়েও। তিনি নাম করে অভিযোগ করেন তৃণমূলের ডাকসাইটে নেতা মদন মিত্রকে নিয়ে। প্রিয়াঙ্কার অভিযোগ ছিল মদন মিত্র ৭২ নম্বর ওয়ার্ডের বুথ ক্যাপচার করতে চান। সেই কারণেই তিনি প্রথম থেকেই ভোটিং মেশিন বন্ধ করে রেখেছেন।

    অবশ্য সব বুথেই নির্বিঘ্নে ভোট শুরু করা গিয়েছে  জানিয়ে দিয়েছে নির্বাচন কমিশনই।জাতীয় নির্বাচন কমিশন ভবানীপুরের ভোট নিয়ে ঘনঘন নজরদারি চালাচ্ছে। ভোটারদের আত্মবিশ্বাস বাড়াতে চলছে রুটমার্চ।

    Published by:Arka Deb
    First published:

    Tags: BJP, Priyanka Tibrewal

    পরবর্তী খবর