Home /News /kolkata /
Primary TET Scam: মিলল না রক্ষাকবচ, TET দুর্নীতি মামলায় পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্যর হাজিরা আজই

Primary TET Scam: মিলল না রক্ষাকবচ, TET দুর্নীতি মামলায় পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্যর হাজিরা আজই

মানিক ভট্টাচার্যর হাইকোর্টে হাজিরা

মানিক ভট্টাচার্যর হাইকোর্টে হাজিরা

Primary TET Scam: এসএসসি দর্নীতি মামলায় হাজিরা এড়াতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন পর্ষদ সভাপতি। কিন্তু আদালত তাঁর মামলা শুনতে রাজি হয়নি। কাজেই আজ হাইকোর্টে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে হাজিরা দিতেই হবে তাঁকে।

  • Share this:

#কলকাতা : প্রাইমারি টেট নিয়োগের দুর্নীতি মামলায় পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্যকে অপসারণ করেছে কলকাতা হাইকোর্ট। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় নির্দেশকে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে প্রাথমিক পর্ষদ। এই মামলায় আজই জরুরি শুনানির আবেদন জানিয়েছে পর্ষদ। কিন্তু সেই আবেদন নাকচ করে বিচারপতি সুব্রত তালুকদার ডিভিশন বেঞ্চে মামলা দায়েরের অনুমতি দেওয়া হয়েছে। মামলার শুনানি হবে বিচারপতি সুব্রত তালুকদার ডিভিশন বেঞ্চে। তবে আজ দুপুর ২ টো হাজিরায় কোনও রক্ষাকবচ পেলেন না মানিক ভট্টাচার্য। (Primary TET Scam)

এসএসসি দর্নীতি মামলায় হাজিরা এড়াতে আদালতের দ্বারস্থ হয়েছিলেন পর্ষদ সভাপতি। কিন্তু আদালত তাঁর মামলা শুনতে রাজি হয়নি। কাজেই আজ হাইকোর্টে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে হাজিরা দিতেই হবে তাঁকে। বিচারপতি সব্রত তালুকদারের বেঞ্চে পর্ষদের পক্ষ থেকে মামলা গ্রহনের আর্জি জানানো হয়েছিল। কিন্তু আদালত জানিয়েছে নিয়ম মেনে মামলা দায়ের করতে হবে তারপরেই ডিভিশন বেঞ্চ আবেদন গ্রহণ করবে। (Primary TET Scam)

আরও পড়ুন : খুব সাবধান! দমকা ঝোড়ো হাওয়া, একটু পরেই দক্ষিণবঙ্গের গুরুত্বপূর্ণ জেলা কাঁপাবে ঝড়জল! আবহাওয়ার Update

প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতির মামলায় অভিযু্ক্ত প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি মানিক ভট্টাচার্য। আগেই সিবিআই জেরার মুখে পড়তে হয়েছে তাঁকে। প্রাথমিক শিক্ষা পর্ষদের অফিসে গিয়ে তাঁকে জেরা করেছেন তদন্তকারীরা। তারপরেই তাঁকে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। কলকাতা হাইকোর্ট তাঁকে পর্ষদ সভাপতির পদ থেকে সরিয়ে দিয়েছে। আজ দুপুর ২টো নাগাদ তাঁকে হাইকোর্টে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে হাজিরা দিতে হবে। (Primary TET Scam)

আরও পড়ুন : মাখনের মতো গলে যাবে পেটের চর্বি, ঘরেই তৈরি করুন এই সবুজ পাতার পানীয়! ফল হাতেনাতে...

হাজিরা এড়াতে মানিক বন্দ্যোপাধ্যায় দ্বারস্থ হয়েছিলেন কলকাতা হাইকোর্টের। রক্ষাকবচ চেয়ে আবেদন জািনয়েছিলেন আদালতে। কিন্তু আদালত তাঁর মামলা গ্রহন করেনি। কাজেই দুপুর ২টোর সময় তাঁকে হাজিরা দিতেই হবে কলকাতা হাইকোর্টে। মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে নিয়োগে দুর্নীতির অভিযোগ রয়েছে। তাঁর সম্পত্তির হিসেবও চেয়েছে আদালত।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Calcutta High Court, SSC, TET Case

পরবর্তী খবর