• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • PRATYUSHA PAUL TELE ACTRESS COMPLAINS POLICE ON RAPE THREAT IN SOCIAL MEDIA SANJ

Pratyusha Paul : 'পর্ন সাইটে' ছবি আপলোড করে 'ধর্ষণের হুমকি'! পুলিশের দ্বারস্থ অভিনেত্রী প্রত‍্যুষা পাল...

নেটমাধ‍্যমে আবারও ব্ল‍্যাকমেলের অভিযোগ টেলি তারকার। ধর্ষণের হুমকির শিকার হলেন অভিনেত্রী প্রত‍্যুষা পাল (pratyusha paul)। সামাজিক যোগাযোগ মাধ‍্যমে ধর্ষণের হুমকি পেয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।

নেটমাধ‍্যমে আবারও ব্ল‍্যাকমেলের অভিযোগ টেলি তারকার। ধর্ষণের হুমকির শিকার হলেন অভিনেত্রী প্রত‍্যুষা পাল (pratyusha paul)। সামাজিক যোগাযোগ মাধ‍্যমে ধর্ষণের হুমকি পেয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।

  • Share this:

    #কলকাতা :নেটমাধ‍্যমে আবারও ব্ল‍্যাকমেলের অভিযোগ টেলি তারকার। ধর্ষণের হুমকির শিকার হলেন অভিনেত্রী প্রত‍্যুষা পাল (pratyusha paul)। সামাজিক যোগাযোগ মাধ‍্যমে ধর্ষণের হুমকি পেয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি। তাঁর ছবিকে বিকৃত করে পর্ন সাইটে তুলে দেওয়া হয়েছে। আর সেইসঙ্গে তাঁকে লাগাতার ব্ল‍্যাকমেল করা হচ্ছে বলে অভিযোগ করেন প্রত‍্যুষা। লালবাজারে ইতিমধ‍্যেই অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী।

    প্রত‍্যুষা অভিযোগ করেন বেশ কিছুদিন ধরেই হুমকির শিকার হচ্ছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ার মারফত ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। শুধু তাই নয়, তাঁর সম্মানহানি করারও চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ প্রত‍্যুষার। দুর্বৃত্তরা তাঁর ছবি সুপার ইম্পোজ করে পর্ন সাইটে আপলোড করে তার ছবি প্রত‍্যুষার আত্মীয় পরিজনদের কাছে পাঠিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে।

     ‘এসো মা লক্ষ্মী’ সিরিয়ালে মুখ‍্য চরিত্রে ছিলেন প্রত্যুষা ‘এসো মা লক্ষ্মী’ সিরিয়ালে মুখ‍্য চরিত্রে ছিলেন প্রত্যুষা

    ইতিমধ‍্যেই এই ঘটনায় লালবাজারে সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। গত বছরের জুন মাসে ই মেল করে অভিযোগ দায়ের করেছিলেন বলে জানান প্রত‍্যুষা। কিন্তু এখনও পর্যন্ত কোনও কিনারাই হয়নি এই ঘটনার। গ্রেফতারও করা হয়নি অভিযুক্তদের। বছর ঘোরার পরেও কোনও আশার আলো না দেখে আবারও লালবাজারের দ্বারস্থ হয়েছেন প্রত‍্যুষা। আগামিকাল ফের তাঁকে আসতে বলা হয়েছে বলে সংবাদ মাধ‍্যমকে জানান অভিনেত্রী।

    টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী প্রত‍্যুষা। মাত্র ১৬ বছর বয়সে অভিনয়ে পা রাখেন তিনি। জি বাংলায় ‘এসো মা লক্ষ্মী’ সিরিয়ালে মুখ‍্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর অনবদ‍্য অভিনয় এখনও দর্শকদের মনে গেঁথে রয়েছে। তারপর আর তাঁকে পেছন ফিরে তাকাতে হয়নি। একে একে তবু মনে রেখো, গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে'র মতো সিরিয়ালে কাজ করেছেন প্রত‍্যুষা। নেটমাধ্যমে তাঁর ফলোয়ারও কিছু কম নয়।

    Published by:Sanjukta Sarkar
    First published: