Home /News /kolkata /
Pratyusha Paul Case : টেলি অভিনেত্রী প্রত্যুষা পালকে লাগাতার ধর্ষণের হুমকি! অবশেষে গ্রেফতার অভিযুক্ত

Pratyusha Paul Case : টেলি অভিনেত্রী প্রত্যুষা পালকে লাগাতার ধর্ষণের হুমকি! অবশেষে গ্রেফতার অভিযুক্ত

ধর্ষণের লাগাতার হুমকি Photo : Instagram

ধর্ষণের লাগাতার হুমকি Photo : Instagram

Pratyusha Paul Case : প্রত্যুষা পালকে(Pratyusha Paul) ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে শেষমেশ পুলিশের জালে ধরা পড়লো অভিযুক্ত যুবক ঐশিক মজুমদার।

  • Share this:

    #কলকাতা : টেলি-অভিনেত্রী প্রত্যুষা পালকে(Pratyusha Paul) ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে শেষমেশ পুলিশের জালে ধরা পড়লো অভিযুক্ত যুবক ঐশিক মজুমদার। তার বিরুদ্ধে অভিযোগ গত এক বছর যাবৎ অভিনেত্রীকে লাগাতার ধর্ষণের (Rape) হুমকি! অভিযুক্তকে গ্রেফতার করলেন লালবাজারের (Lalbazar) সাইবার থানার আধিকারিকরা।

    পুলিশ জানিয়েছে, ধৃত যুবক ঐশিক মজুমদার উত্তর শহরতলির বেলঘরিয়ার বাসিন্দা। বৃহস্পতিবার গোয়েন্দারা বাড়ি থেকেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে ল্যাপটপ, রাউটার ও আরও কিছু যন্ত্র। এদিন ঐশিককে আদালতে তোলা হলে তাকে ৩০ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

    বাংলা সিরিয়ালে অভিনয় করেন অভিনেত্রী প্রত্যুষা পাল (Pratyusha Paul)। 'এসো মা লক্ষ্মী', ‘তবু মনে রেখো’ খ্যাত নায়িকার জনপ্রিয়তাও যথেষ্ট সোশ্যাল মিডিয়ায়। এক বছর আগে থেকেই ওই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় মেসেজ আসা শুরু হয়। প্রথমে তিনি গুরুত্ব দেননি। কিন্তু ক্রমে তাঁকে ধর্ষণের হুমকি দিতে শুরু করে অভিযুক্ত। তিনি এক বছর আগে লালবাজারের সাইবার থানায় বিষয়টি ই-মেইল করে জানিয়েছিলেন। এরপর অভিযুক্তরা তাঁর মা ও হেয়ার ড্রেসারকে হুমকি দেয়।

    গত কয়েক সপ্তাহ ধরে ফের বাড়াবাড়ি করতে থাকে অভিযুক্ত। তাঁকে বার বার হুমকি দেওয়া হয়। এমনকী, একটি অশ্লীল ছবিতে অভিনেত্রীর মুখ বসিয়ে তা তাঁকে পাঠানো হয়। এমনকী, ওই ছবি আপলোড করে দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয়। এরপরই তিনি লালবাজারে গিয়ে পুরো বিষয়টি নিয়ে ফের অভিযোগ জানান। সাইবার থানার পুলিশ আইটি অ্যাক্ট ও শ্লীলতাহানির (Molest) অভিযোগ তুলে মামলা শুরু করে। অভিনেত্রী কিছু তথ্যও জমা দেন।

    পুলিশ তদন্ত করে জানতে পারে পুরো কাণ্ডটি ঐশিক নামে ওই যুবকের কীর্তি। সে কী কারণে ওই অভিনেত্রীকে এই মেসেজ পাঠাত অথবা সে কোনওভাবে অভিনেত্রীর পরিচিত ছিল কি না, গোয়েন্দারা তা জানার চেষ্টা করছে পুলিশ। ঐশিক ওই অভিনেত্রী ছাড়াও অন্য কোনও মহিলাকে হুমকি দিয়ে সাইবার অপরাধ করেছে কি না, তা জানার চেষ্টা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Cyber Crime, Tele Actress, Tollywood Actress

    পরবর্তী খবর