শিয়রে পুরভোট! এ বার কাউন্সিলরদের নিয়ে বসছেন প্রশান্ত কিশোর

শিয়রে পুরভোট! এ বার কাউন্সিলরদের নিয়ে বসছেন প্রশান্ত কিশোর
প্রশান্ত কিশোর

এহেন প্রশান্ত কিশোর আবার কাউন্সিলর দের মুখোমুখি। মঙ্গলবার সকাল ১১ টায় তৃণমূল ভবনে হবে বিশেষ এই বৈঠক। সোমবার নতুন প্রচার ক্যাম্পেন লঞ্চ করেছে টিএমসি। আর পরদিনই কাউন্সিলরদের বৈঠক ডাকা হল।

  • Share this:

#কলকাতা: পুরসভার কাউন্সিলরদের নিয়ে আবার বসছেন প্রশান্ত কিশোর। গত জানুয়ারি মাসে ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দলীয় অফিসে কলকাতার পুরপ্রধানদের সঙ্গে বসেছিলেন পিকে। স্পষ্ট বলে দিয়েছিলেন,  "আপনার ভোটের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট নষ্ট করা যাবে না। ভোটের দিন খুশি মতো কাজ করবেন প্রশাসনের সাহায্য নিয়ে তা হবে না৷ "

এহেন প্রশান্ত কিশোর আবার কাউন্সিলর দের মুখোমুখি। মঙ্গলবার সকাল ১১ টায় তৃণমূল ভবনে হবে বিশেষ এই বৈঠক। সোমবার নতুন প্রচার ক্যাম্পেন  লঞ্চ করেছে টিএমসি। আর পরদিনই কাউন্সিলরদের বৈঠক ডাকা হল।

পিকে ছাড়াও থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম,  পার্থ চট্টোপাধ্যায়,  সুব্রত বক্সি। বৈঠক নিয়ে সরগরম কাউন্সিলর মহল। মাস খানেক আগেই বেড়িয়েছে পিকের রিপোর্ট। বহু কাউন্সিলরের পারফরম্যান্স সেই রিপোর্টে প্রশ্নের মুখে৷  আবার ১৬ জনকে স্টার কাউন্সিলর বলেছেন প্রশান্ত ।

ভোটের মুখে তাই পিকে-র বৈঠক নিয়ে রীতিমতো থরহরিকম্প কলকাতা তৃণমূলে। রাজনৈতিক  মহলের অনুমান,  পিকে-র বানানো কাউন্সিলরদের রিপোর্ট নিয়ে আলোচনা হবে। যে আলোচনা থেকে কারা টিকিট পাচ্ছেন না, তার আভাস আরও স্পষ্ট ভাবেই পাওয়া যেতে পারে।

Sourav Guha

First published: March 2, 2020, 9:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर