corona virus btn
corona virus btn
Loading

সেলিব্রিটি থেকে পোড়খাওয়া রাজনীতিক, লক্ষ্মীবারে জমজমাট নির্প্রবাচনী প্রচার

সেলিব্রিটি থেকে পোড়খাওয়া রাজনীতিক, লক্ষ্মীবারে জমজমাট নির্প্রবাচনী প্রচার
  • Share this:

#কলকাতা: সেলিব্রিটি থেকে শুরু করে পোড়খাওয়া রাজনীতিক। লক্ষ্মীবারে জেলাজুড়ে প্রচারে কম গেলেন না কেউই।

প্রচারে রায়গঞ্জ চষে বেড়ালেন কংগ্রেস প্রার্থী দীপা দাশমুন্সি। হুডখোলা জিপে করে পৌঁছে গেলেন সাধারণ মানুষের কাছে। আবার স্কুল পড়ুয়াদের সেলফির আবদারও মেটালেন।

আদিবাসী মহিলাদের সঙ্গে নাচের তালে প্রচার বীরভূমের তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। মুরারই ১নং ব্লকের বিভিন্ন এলাকায় ছোট ছোট সভা করেন তিনি। তারই মাঝে পা মেলালেন আদিবাসী গানে

আলিপুরদুয়ারের তৃণমূল প্রার্থী দশরথ তিরকির প্রচারে মন্ত্রী অরূপ বিশ্বাস। সঙ্গে ছিলেন আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী, জেলা তৃণমূল সভাপতি সহ অন্যরা। বিশাল রোড শো-তে উঠল ঢাকের বোল। আলিপুরদুয়ার ফায়ার ব্রিগেড থেকে শুরু হয় বাটার মোড়ে শেষ হয় রোড শো।

একসময়ের লাল দুর্গের গড়। বাঁকুড়া থেকেই ঘুরে দাঁড়ানোর লড়াই বামেদের। জঙ্গলমহল লাগোয়া একদা মাওবাদী অধ্যুষিত এলাকায় প্রচার বাঁকুড়ার বাম প্রার্থী অমিয় পাত্রের। স্থানীয়দের ঘরে ঘরে গিয়ে জনসংযোগে বাম প্রার্থী।

রায়গঞ্জের কানকির মন্দিরে পুজো দিয়ে প্রচার রায়গঞ্জের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর। পরে তাঁর সঙ্গে প্রচারে যোগ দেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

ফরাক্কায় প্রচার শুরু মালদহ দক্ষিণের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর। কখনও জনসংযোগ সারলেন গাড়ি থেকেই। আবার গাড়ি থাময়েই পৌঁছে গেলেন প্রবীণদের আর্শীবাদ নিতে।

First published: April 4, 2019, 8:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर