২৪ ঘণ্টার মধ্যে গড়িয়াহাটে বৃদ্ধা খুনের কিনারা, ট্যুইটে জানালেন পুলিশ কমিশনার

২৪ ঘণ্টার মধ্যে গড়িয়াহাটে বৃদ্ধা খুনের কিনারা, ট্যুইটে জানালেন পুলিশ কমিশনার

২৪ ঘণ্টার মধ্যে গড়িয়াহাটে বৃদ্ধা খুনের কিনারা। গ্রেফতার বড় বউমা ও নাতনি। তাদের নাম ডিম্পল ঝুন্ড ও কনিকা ঝুন্ড।

  • Share this:

Susovan Bhattacharjee

#কলকাতা: শহরে একের পর এক খুন! টার্গেট একাকী বৃদ্ধ অথবা বৃদ্ধা। গড়িয়াহাটের গরচা ফাস্ট লেনের ৬৫ বছরের বৃদ্ধা উর্মিলা কুমারী খুন, টার্গেট সেই একাকী বৃদ্ধা। লালবাজারের তরফে বারবার শহরের প্রবীণদের প্রতি সজাগ থাকার কথা বললেও কার্যত ব্যার্থ ৷ প্রশ্ন উঠছে তাহলে কি পুলিশ সজাগ? এবার সেই প্রশ্নের ২৪ ঘন্টার মধ্যেই গ্রেফতার হল সেই খুনের অভিযুক্ত বৌমা ও নাতনি। তাও গ্রেফতারির কথা খোদ কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা ট্যুইট করে জানাচ্ছেন।

অনেক প্রবীণই যখন ভরসা হারাচ্ছেন পুলিশের উপর, ঠিক তখনই গ্রেফতারের খবর ট্যুইট করে জানাবার পরে অনেকেই মনে করছেন এটি ভরসা ফেরানোর উপায়। এই গ্রেফতারের খবর নগরপাল ট্যুইট অ্যাকাউন্টে জানায়ে শুভেচ্ছা জানিয়েছেন কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগকে। তার তাতে গোয়েন্দা প্রধান মুরলী ধর শর্মাও রিট্যুইট করে শুভেচ্ছা জানিয়েছেন। গ্রেফতারের খবর টুইটারে দেখে সমাজের অনেকেই বলছেন একটু বাড়তি নজর হলেই চিরস্থায়ী হবে ভরসা।

২৪ ঘণ্টার মধ্যে গড়িয়াহাটে বৃদ্ধা খুনের কিনারা। গ্রেফতার বড় বউমা ও নাতনি। তাদের নাম ডিম্পল ঝুন্ড ও কনিকা ঝুন্ড। খুনে জড়িত বড় বউমার প্রেমিকও। তার খোঁজে ভিনরাজ্যে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, ফ্ল্যাট নিজের নামে করাতে শাশুড়ি উর্মিলাকে চাপ দিয়েছিলেন বড় বউমা ডিম্পল। বৃদ্ধা ফ্ল্যাট দিতে রাজি না হওয়ায় খুন বলেই দাবি গোয়েন্দাদের। বউমার প্রেমিকই বৃ্দ্ধার গলা কাটে বলে প্রাথমিক তদন্তে নিশ্চিত পুলিশ। বৃহস্পতিবার থেকে শুক্রবার পরিবারের পাঁচজনকে দফায় দফায় জেরা করা হয়। পুলিশের দাবি, জেরায় প্রচুর অসঙ্গতি মেলে। এরমধ্যে বাড়িওয়ালা পুলিশকে জানান, উর্মিলার ঘর থেকে গোঙ্গানির আওয়াজ পাওয়া যায়। নাতনির নাম ধরে ডাকার আওয়াজও তিনি শোনেন। এদিকে, পুলিশের দাবি জীবন্ত অবস্থায় কোপানো হয় বৃদ্ধা উর্মিলা ঝুন্ডকে।

First published: 10:22:03 PM Dec 13, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर