খাস কলকাতায় পার্ক স্ট্রিটের বুকে ম্যাসেজ পার্লারের আড়ালে চলত মধুচক্র, পাঁচজনকে গ্রেফতার করল পুলিশ

খাস কলকাতায় পার্ক স্ট্রিটের বুকে ম্যাসেজ পার্লারের আড়ালে চলত মধুচক্র, পাঁচজনকে গ্রেফতার করল পুলিশ

এক হাজার থেকে শুরু করে ১০-১৫ হাজার টাকা পর্যন্ত রেট। চাহিদা অনুযায়ী যোগান।

  • Share this:

#কলকাতা: সামনে ঝাঁ-চকচকে সাইনবোর্ড। কোথাও বিউটি পার্লার, কোথাও ম্যাসেজ পার্লার, কোথাও স্পা বা সাঁলো। সকাল থেকেই দামি দামি গাড়ির আনাগোনা, ধোপ- দুরস্ত পোশাকে নারী-পুরুষের আনাগোনা। সামনে থেকে বোঝার যো নেই, যে ভেতরে কি চলছে। রীতিমতো রেট চার্ট দিয়ে চুল কাটা, মেকআপ, ম্যানিকিওর, পেডিকিওর, ম্যাসেজ, স্পা এর সুবন্দোবস্ত আছে, এমনটাই লেখা আছে। কলকাতার বুকে শয়ে শয়ে এই ধরনের ম্যাসেজ পার্লার,বিউটি পার্লার,স্পা, সাঁলো। তবে যারা একটু বেশি জানেন, তারা সঠিক জায়গায় চলে যান। ম্যাসেজ পার্লারের আড়ালে আসলে চলে মধুচক্র। রীতিমত দালাল,দেহপসারিণীর ভিড় লেগেই থাকে এই ধরণের পার্লারগুলোতে।এক হাজার থেকে শুরু করে ১০-১৫ হাজার টাকা পর্যন্ত রেট। চাহিদা অনুযায়ী যোগান। শুধু কলকাতা কেন, সর্বত্রই এখন এই ম্যাসেজ পার্লারের রমরমা।

 সোমবার পার্কস্ট্রিটে, সেন্ট জেভিয়ার্স কলেজের ঠিক পিছনে শর্ট স্ট্রিটে এরকমই এক ম্যাসেজ পার্লারে হানা দেয় লালবাজার গোয়েন্দা বিভাগের আন্টি হিউম্যান ট্রাফিকিং ইউনিট। গোপন সূত্রে গোয়েন্দারা খবর পেয়েছিল, যে এই ম্যাসেজ পার্লারে অশালীন কাজকর্ম চলে।খদ্দের সেজে আগে থেকেই ফোন করে দুই দালালের সঙ্গে যোগাযোগ করে গোয়েন্দারা সেই অনুযায়ী এদিন এই ম্যাসেজ পার্লারে ভেতরে ঢুকে তাদের চক্ষু চড়কগাছ ভিতরে রীতিমত একটি বার করে একটার পর একটা ঘরে চলছে মধুচক্রের রমরমা বাইরে পুলিশ ফোর্স আগে থেকেই তৈরি ছিল সঙ্কেত আসতেই ভেতরে ঢুকে ম্যানেজার দুই দলের তিনজন খদ্দের এবং তিনজন দেহপসারিণী কে আটক করে পুলিশ দুপুরে তাদের আদালতে দুপুরেই তাদেরকে ব্যাঙ্কশাল আদালতে তুললে পার্লারের ম্যানেজার ও দুই দালালকে ১১ দিনের পুলিশি হেফাজত দেওয়া হয়।

লালবাজার গোয়েন্দা বিভাগ সূত্রে খবর, কলকাতার নির্দিষ্ট কয়েকটি জায়গায় এই ধরনের ম্যাসেজ পার্লার, সেলুন, বিউটি পার্লারের আড়ালে রমরমিয়ে মধুচক্র চলছে। পার্ক স্টিট,বালিগঞ্জ, বড়বাজার, গিরিশ পার্ক, এলগিন রোড, কসবা সহ বিভিন্ন জায়গায় পুলিশ বিশেষ নজরদারি চালাবে।আগামী মার্চ মাস জুড়ে বিশেষ অভিযান চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।কলকাতার বিভিন্ন নামী স্কুল, কলেজ,বিশ্ববিদ্যালয়ের ছাত্রীরাও দ্রুত টাকা কামানোর লোভে এই ধরনের পার্লারে জড়িত হয়ে যাচ্ছে বলেও জানা গেছে।

ABHIJIT CHANDA

First published: February 24, 2020, 9:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर