শোভনের গড়ের প্রার্থী, মনোনয়ন জমা দিলেন পায়েল সরকার

শোভনের গড়ের প্রার্থী, মনোনয়ন জমা দিলেন পায়েল সরকার

মনোনয়ন জমা দিলেন পায়েল সরকার।

সোমবার মনোনয়নপত্র জমা দিলেন তিনি।

  • Share this:

    #বেহালা: বেহালা পূর্ব বিধানসভা থেকে  বিজেপির এবারের প্রার্থী নায়িকা পায়েল সরকার। সোমবার মনোনয়নপত্র জমা দিলেন তিনি। পায়েল নিজেই স্বীকার করেন, তিনি রাজনৈতিক ক্ষেত্রের মানুষ নন। কিন্তু  বেহালা পূর্বে সাধারণ মানুষে পাশে দাঁড়াতেই নির্বাচন লড়ছেন তিনি।  বেহা

    বেহালা পূর্বের সমস্যাগুলি কী? পায়েল কী জানেন? প্রশ্নটা শুনেই বললেন,  একটু বৃষ্টিতে জল জমে থাকা। আর মানুষের জল যন্ত্রণা থেকে মুক্তি দেওয়ার জন্যই ,তিনি এই নির্বাচনে লড়ছেন। পায়েলের যুক্তি তিনি মানুষের কাছে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন। এদিন পায়েলের  সঙ্গে ছিলেন বিজেপির কোচবিহারে সাংসদ নিশীথ প্রামাণিক, যিনি ঘটনাক্রমে বিধানসভাতেও প্রার্থী। নিশীথের মুখেও শোনা গেল, এবার রাজ্যে ডবল ইঞ্জিন সরকার চাই।  নিশীথ প্রমাণিক এদিন রাজ্যের শাসকদল তৃণমূলকে এক হাত নিয়ে  বলেন, এখনকার রাজ্য সরকার পিসি ভাইপোর সরকার।

    ‌সোমবার ঠাকুরপুকুর থ্রি এ বাস স্ট্যান্ড থেকে শুরু হয় পায়েলের শোভাযাত্রা।যাওয়ার পথে দেখা যায়, মানুষ রাস্তার দু - ধারে অভিনন্দন জানানোর জন্য দাঁড়িয়ে।  বিজেপির তরফে বক্তব্য, এই ভিড়ের আসল কারণ, মানুষ রাজ্য সরকারের পরিবর্তন চাইছে।   পায়েল আলিপুর ডি এম অফিসে ঢোকার আগে,তাকে উদ্দেশ্য করে তৃণমূল কংগ্রেসের বেশ কিছু সমর্থক - খেলা হবে বলে স্লোগান দিতে থাকে।সাময়িক ভাবে পরিস্থিতি খুব উত্তপ্ত হয়ে ওঠে। বিশাল পুলিশ বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। প্রার্থী পায়েলকে পুলিশ যথাযথ নিরাপত্তা দিয়ে বের করে দেন।  মনোনয়ন জমা দিয়ে এসে আত্মবিশ্বাসী পায়েল বলেন ,তিনি বেহালা পূর্বে অতি অবশ্যই জিতবেন।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর