Home /News /kolkata /
শোভন চট্টোপাধ্যায়ের ওয়ার্ডেই রত্নার প্রশংসায় পঞ্চমুখ পার্থ, টিকিট কি তবে শোভন-জায়ার হাতেই?

শোভন চট্টোপাধ্যায়ের ওয়ার্ডেই রত্নার প্রশংসায় পঞ্চমুখ পার্থ, টিকিট কি তবে শোভন-জায়ার হাতেই?

প্রকাশ্যে সাংবাদিক সম্মেলনে এভাবে রত্নার প্রশংসা করায় নতুন করে জল্পনা তৈরী হয়েছে, তবে কি শোভনের জায়গায় রত্নাই টিকিট পাচ্ছেন ?

  • Last Updated :
  • Share this:

Sourav Guha 

#কলকাতা:  শোভন চট্টোপাধ্যায়ের ওয়ার্ডে বসে শোভন-জায়া রত্না চট্টোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ হলেন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় । লকডাউন পর্বে মানুষের পাশে থাকতে কী কী কাজ করেছে দল তারই পরিসংখ্যান তুলে ধরতে গিয়ে রত্নার কাজ তুলে ধরেন পার্থ । ওয়ার্ডের মানুষদের কাছে পর্যাপ্ত চাল, ডাল, প্রয়োজনীয় জিনিস পৌঁছে দিয়েছেন রত্না । এই তথ্য তুলে ধরার পাশাপাশি প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে ভর্ৎসনা করেন পার্থ। এ দিন পার্থ বলেন, "এই ১৩১ নম্বর ওয়ার্ডের যিনি কাউন্সিলর, তিনি কোন দলে আছেন, কেউ জানেন না ।ইনি কিছু করেনও না । ওঁর সব কাজ তাই রত্না করছে ।"

প্রকাশ্যে সাংবাদিক সম্মেলনে এভাবে রত্নার প্রশংসা করায় নতুন করে জল্পনা তৈরী হয়েছে, তবে কি শোভনের জায়গায় রত্নাই টিকিট পাচ্ছেন ?কারণ শোভন দল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ায় তাঁর ফেলে যাওয়া ওয়ার্ডের দায়িত্ব রত্নাকেই দিয়েছিলেন মমতা । মনে হয়েছিল রত্নাই নেত্রীর মনোনীত প্রার্থী । কিন্তু ভাইফোঁটায় মমতার বাড়িতে শোভন যাওয়ায় পরিস্থিতি কিছুটা বদলায় । অনেকেই বলতে থাকেন, দলেই ফিরছেন শোভন । কালীঘাটে যাওয়া তাঁরই ইঙ্গিত । এমনকি এই ঘটনার পর রত্না চট্টোপাধ্যায়কে ১৩১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয় । দায়িত্বে আসেন অঞ্জন দাস । তৃণমূলের ঘরোয়া শিবিরে শুরু হয় জল্পনা । শোনা যায় শোভন জায়ার টিকিট পাওয়া নিয়ে আপত্তি জানিয়েছেন খোদ শোভনই । তাই এই ব্যবস্থা ।

এরপরেও শোনা যায় রত্না হয়তো টিকিট পাবেন । তবে অন্য কোনও ওয়ার্ডে। কিন্তু শনিবার শোভনের ওয়ার্ডে দাঁড়িয়ে শোভনেরই হাতে গড়া কমিউনিটি হলে আয়োজিত সভায় রত্নার প্রশংসায় মাতলেন পার্থ । একই সঙ্গে যাবতীয় জল্পনা শেষে শোভন অধ্যায় যে এখন অতীত, তাও পার্থর কথায় এখন স্পষ্ট । শনিবারের পর রত্না নিয়ে ফের জল্পনা, ভোট হলে ১৩১ এর প্রার্থী কি তবে রত্নাই?

Published by:Simli Raha
First published:

Tags: Partha Chatterjee, Ratna Chetterjee, Shovan Chatterjee