Home /News /kolkata /
পাম অ্যাভিনিউতে গাড়িতে তুলে নাবালিকাকে ধর্ষণ

পাম অ্যাভিনিউতে গাড়িতে তুলে নাবালিকাকে ধর্ষণ

চকোলেটের টোপ দিয়ে নাবালিকাকে গাড়িতে তুলে ধর্ষণের অভিযোগ।

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: চকোলেটের টোপ দিয়ে নাবালিকাকে গাড়িতে তুলে ধর্ষণের অভিযোগ। পাম অ্যাভিনিউয়ের ঘটনা। নাবালিকার চিৎকার শুনে গাড়ি আটকায় পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্ত ফিরোজ আহমেদকে। জেরায় ধর্ষণের কথা স্বীকার করেছে অভিযুক্ত। আজ তাকে আলিপুর আদালতে তোলা হবে।

    ভর সন্ধ্যায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে গাড়িতে তুলে ধর্ষণ। স্কুল থেকে ফিরে পাম অ্যাভিনিউতে বাড়ির সামনে খেলছিল আট বছরের ওই ছাত্রী। অভিযোগ, চকোলেটের লোভ দেখিয়ে তাকে গাড়িতে তোলে স্থানীয় বাসিন্দা ফিরোজ আহমেদ। এরপর গাড়িতেও ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়।

    - টেগরপার্ক এলাকায় গাড়িতেই ওই নাবালিকাকে ধর্ষণ- নাবালিকার চিৎকার শুনতে পান কর্তব্যরত পুলিশকর্মী- আপত্তিকর অবস্থায় ফিরোজকে গ্রেফতার করা হয়

    - নির্যাতিতা নাবালিকাকে উদ্ধার করে পুলিশ

    নাবালিকা ও অভিযুক্ত দু'জনকেই গড়িয়াহাট থানায় নিয়ে যাওয়া হয়। চিত্তরঞ্জন হাসপাতালে নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা হয়। তাতে ধর্ষণের প্রমাণ মিলেছে। জেরাতেও অভিযুক্ত ফিরোজ আহমেদ ধর্ষণের কথা স্বীকার করেছে বলে দাবি পুলিশের। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ, অপহরণ ও পক্সো আইনে মামলা রুজু করেছে পুলিশ।এই প্রথম নয়। ধৃত ফিরোজ আহমদের বিরুদ্ধে আগেও একাধিক অভিযোগ রয়েছে বলে দাবি স্থানীয়দের। অভিযুক্ত মাদক কারবারের সঙ্গেও যুক্ত বলেও অভিযোগ।

    First published:

    Tags: Kolkata, Minor Raped, Palm avenue