কলকাতার পাঁচতারা হোটেলে অভিনব কায়দায় লুঠ !

কলকাতার পাঁচতারা হোটেলে অভিনব কায়দায় লুঠ !
Representational Image

শহরের অভিজাত হোটেল থেকে অভিনব কায়দায় লুঠ।

  • Share this:

#কলকাতা: শহরের অভিজাত হোটেল থেকে অভিনব কায়দায় লুঠ। রুমের চাবি হারিয়ে গিয়েছে বলে নিউটাউনের একটি নামী হোটেলের রিসেপশনে ফোন করেন এক ব্যক্তি। চাবি নিয়ে অন্য বোর্ডারের ঘর থেকে নগদ টাকা ও সোনার গয়না চুরি করে ওই দুষ্কৃতী। ঘটনায় হোটেলের নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন উঠে গিয়েছে।

শহরের নামী হোটেলে, অতিথির ঘর থেকে বুক ঠুকে চুরি। তারই সাক্ষী হলেন নিউটাউনের একটি নামী হোটেলের এক বোর্ডার। ওই হোটেলে সস্ত্রীক ছিলেন ছিলেন গুয়াহাটির বাসিন্দা রাজকুমার চৌধুরী। বিয়েবাড়ির অনুষ্ঠানে থাকায় সঙ্গে নগদ টাকা ও সোনার গয়নাও ছিল। কিন্তু, মঙ্গলবারই ঘটে বিপত্তি।

Novotel Hotel Theft Case

ওইদিন সকালে রিসেপশনে ফোন করেন এক ব্যক্তি। নিজেকে রাজকুমার চৌধুরী বলে পরিচয় দেন। বলেন, তিনি চাবি হোটেলের ঘরের হারিয়ে ফেলেছেন। রিসেপশন থেকে তাঁকে হোটেলে আসতে বলা হয়। হোটেলে এসে ডুপ্লিকেট চাবি নিয়ে রাজকুমার চৌধুরীর ঘর খোলেন তিনি। সবার চোখের সামনে দিয়েই নগদ টাকা ও সোনার গয়না লুঠ করে চলে যান।

কীভাবে রাজকুমার চৌধুরীকে চিহ্নিত করল দুষ্কৃতী ? তাঁকে নিয়মিত অনুসরণ করা হচ্ছিল বলে অভিযোগ রাজকুমারের। হোটেলের সিসিটিভি-তে ধরা পড়েছে দুষ্কৃতীর ছবি। ম্যানেজার ও দুই কর্মীকে জিজ্ঞাসাবাদও করেছে নিউটাউন থানার পুলিশ। অভিজাত ওই হোটেলের ঢিলেঢালা নিরাপত্তার ছবি ফের একবার স্পষ্ট হয়ে গেল।

First published: 06:02:26 PM Dec 06, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर