হোম /খবর /কলকাতা /
শিয়রে পুরভোট, ৬০ কাউন্সিলর ও ব্লকসভাপতিকে তড়িঘড়ি ডাক তৃণমূলের

শিয়রে পুরভোট, ৬০ কাউন্সিলর ও ব্লকসভাপতিকে তড়িঘড়ি ডাক তৃণমূলের

তৃণমূল ভবন

তৃণমূল ভবন

আজ, মঙ্গলবার উত্তরের ৬০ জন কাউন্সিলর ও ৬০ জন ব্লক সভাপতিদের সঙ্গে সভায় থাকবেন বিধায়করাও। মঙ্গলবার হরিয়ানা ভবনে সন্ধে ৭টার ওই বৈঠকে সভাপতিত্ব করবেন ডেপুটি মেয়র অতীন ঘোষ।

  • Last Updated :
  • Share this:

কলকাতা পুর ভোটের আগে জন প্রতিনিধি ও ব্লক নেতৃত্বের মধ্যে বোঝাপড়া আরও মজবুত করতে বিশেষ সভা ডাকলো উত্তর কলকাতা জেলা তৃণমূল কংগ্রেস।

আজ, মঙ্গলবার উত্তরের ৬০ জন কাউন্সিলর ও ৬০ জন ব্লক সভাপতিদের সঙ্গে সভায় থাকবেন বিধায়করাও। মঙ্গলবার হরিয়ানা ভবনে সন্ধে  ৭টার ওই বৈঠকে সভাপতিত্ব করবেন ডেপুটি মেয়র অতীন ঘোষ। সভায় পুরভোট নিয়ে কিছু উল্লেখ না থাকলেও সংগঠন সূত্রে খবর, কলকাতা পুরভোটের আগে ঘর গোছানোর ধারাবাহিকতা মেনেই এই বিশেষ সভা। ইতিমধ্যেই কলকাতা পুরসভার কাউন্সিলরদের নিয়ে তৃণমূল ভবনে সভা করেন মেয়র ফিরহাদ হাকিম।

আগামী ২ মার্চ পুরভোট নিয়ে বিশাল আকারে সভা করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে উত্তর কলকাতার এই সাংগঠনিক সভা রাজনৈতিক ভাবে গুরুত্বপূর্ণ  বলেই মনে করছে রাজনৈতিক মহল।

 ২০১৯ সালে প্রবল মোদি হাওয়াতেও উত্তর কলকাতা লোকসভা আসনে জয় হয় তৃণমূলের। যদিও লোকসভা ভোটের ফলাফলের নিরিখে উত্তরের বেশ কিছু ওয়ার্ডে এগিয়ে বিজেপি। পুরভোটের লক্ষ্যে উত্তর জুড়ে অবাঙালি জনসমাজে ব্যাপক সক্রিয় আরএসএস। সব মিলিয়ে সম্মানের লড়াইয়ের ঠিক আগে উত্তর নিয়ে সক্রিয়  তৃণমূল। একই সঙ্গে দলনেত্রীর বৈঠকের ঠিক আগে ব্লক স্তরের সংগঠনকে আরও চাঙ্গা করতেই তড়িঘড়ি  এই সভা বলেই মানছে রাজনৈতিক মহল।

Published by:Arindam Gupta
First published:

Tags: Corporation Elections 2020, Municipality Elections 2020, TMC