নিমতায় দেবাঞ্জন দাস খুনের কিনারা, ধরা পড়ল অন্যতম অভিযুক্ত বিশাল মারু

দেবাঞ্জনের মোবাইলে মেলে সূত্রে ধরা পড়ল অন্যতম অভিযুক্ত বিশাল মারু। ঘটনার পর বেশ কয়েকবার প্রিন্সের সঙ্গে কথা হয় বিশালের।

Bangla Editor | News18 Bangla
Updated:Oct 19, 2019 11:50 AM IST
নিমতায় দেবাঞ্জন দাস খুনের কিনারা, ধরা পড়ল অন্যতম অভিযুক্ত বিশাল মারু
দেবাঞ্জন দাস খুনে ধৃত বিশাল মারু
Bangla Editor | News18 Bangla
Updated:Oct 19, 2019 11:50 AM IST

#নিমতা: নিমতায় দেবাঞ্জন দাস খুনের কিনারা। দেবাঞ্জনের মোবাইলে মেলে সূত্রে ধরা পড়ল অন্যতম অভিযুক্ত বিশাল মারু। ঘটনার পর বেশ কয়েকবার প্রিন্সের সঙ্গে কথা হয় বিশালের। শুরুতে বিশালের বাড়িতে এক দিন ছিল, তারপর গা ঢাকা দেয় প্রিন্স।

খুনের মামলা দায়েরের ২ দিন পরও অধরা প্রিন্স। প্রিন্সের খোঁজে ভিনরাজ্যেও নজরদারি। বিহারে থাকেন প্রিন্স সিংয়ের আত্মীয়। বিহারেও গা ঢাকা দিতে পারে প্রিন্স। তাই ভিনরাজ্যের পুলিশের সঙ্গে কথা। ৮টি দলে ভাগ হয়ে তল্লাশি পুলিশের।

শুক্রবার ঘটনাস্থলে যান বারাকপুরের পুলিশ কমিশনার মনোজ ভার্মা। নিমতা থানায় ফের গাড়িটি পরীক্ষাও করে দেখেন তিনি। গাড়ি থেকে নমুনা সংগ্রহ করে ফরেনসিক টিমও। আজ, শনিবার ফের দেবাঞ্জনের গাড়ির পরীক্ষা করবে ফরেনসিক। দুর্ঘটনার সময় কেন খোলেনি গাড়ির এয়ারব্যাগ, গাড়িতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কিনা তার পরীক্ষা হবে।

আরও পড়ুন- নিমতা খুনের তদন্তে গতি বাড়াল পুলিশ, দেবাঞ্জনের বন্ধু প্রিন্সের খোঁজে তল্লাশি

দুর্ঘটনার সময় গাড়ির গতি ছিল সেটাও জানার চেষ্টা করবে ফরেনসিক। রক্ত শুধুই দেবাঞ্জনের কিনা তার পরীক্ষা হবে। গাড়িতে ধস্তাধস্তি হয় কিনা তাও জানার চেষ্টা করবেন তদন্তকারীরা।

Loading...

নিমতা খুনের নেপথ্যে ত্রিকোণ প্রেম? উত্তরের খোঁজে তদন্তকারীদের নজরে দেবাঞ্জনের বান্ধবী আর প্রিন্স সিং। নবমীর রাতে দেবাঞ্জনের সঙ্গেই ছিল দু'জনে। তাই খুনের তদন্তে এই দু'জনের ভূমিকা পুলিশের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

পথের কাঁটা সরাতেই খুন দেবাঞ্জন দাস? বৃহস্পতিবার রাতেই দেবাঞ্জনের বান্ধবীকে আটক করে দফায় দফায় জেরা করে পুলিশ। ঘটনার পর থেকেই অবশ্য খোঁজ নেই প্রিন্সের। হঠাৎ কেন উধাও হলেন প্রিন্স? খুনের সময়ে প্রিন্স কোথায় ছিলেন?

First published: 11:50:13 AM Oct 19, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर