• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • অভিনেতা বিক্রমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল সোনিকার পরিবার

অভিনেতা বিক্রমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল সোনিকার পরিবার

Photo: Instagram

Photo: Instagram

এবার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আইনি পথ নিলেন প্রয়াত সোনিকা সিং চৌহানের পরিবার ৷

  • Share this:

    #কলকাতা: অভিযোগ উঠেছিল আগেই ৷ সোনিকার পরিবার ও প্রিয় বন্ধু-বান্ধবের গলাতেও ধরা পড়েছিল বিক্রমের বিরুদ্ধে উষ্মার সুর ৷ অকালে প্রিয়জনকে হারানোর জন্য অভিযোগের আঙুল উঠেছে টেলিভিশনের জনপ্রিয় নায়কের বিরুদ্ধেই ৷ এবার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আইনি পথ নিলেন প্রয়াত সোনিকা সিং চৌহানের পরিবার ৷

    সোমবার টালিগঞ্জ থানায় বিক্রমের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করেন সোনিকার মামা ৷ যদিও এর আগে টালিগঞ্জ থানা অভিনেতার বিরুদ্ধে ৩০৪ এ, ৪২৭ ধারায় স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে ৷

    শনিবার পার্টি থেকে ফেরার সময় ভোররাতে ভয়াবহ দুর্ঘটনা। সেই দুর্ঘটনাতেই মৃত্যু হয় মডেল-অ্যাঙ্কার সোনিকা সিং চৌহানের ৷ দুর্ঘটনার সময় গাড়ি চালাচ্ছিলেন বিক্রমই ৷ দুর্ঘটনায় তিনিও মারাত্মক আহত হন। লেক মার্কেটের কাছে প্রচন্ড গতিতে ডিভাইডারে ধাক্কা মারে বিক্রমদের গাড়ি। গাড়ির সামনের অংশ গুঁড়িয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সোনিকার। বেসরকারি হাসপাতালে ভর্তি বিক্রম চিকিৎসার পর অনেকটাই সুস্থ।

    অনেকটাই ভাল আছেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। তবে এখনই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে না। আরও ৪৮ ঘণ্টা পর্যন্ত তাকে পর্যবক্ষেণ রাখা হবে। চিকিৎসকরা জানিয়েছেন, শনিবার রাতে ভাল ঘুম হয়েছে বিক্রমের। তবে চোয়ালে আঘাত ও জিভে কাটা থাকায় তাকে এখন তরল খাবার দেওয়া হচ্ছে। খুব বেশি কথাও বলতে পারছেন না বিক্রম।

    রবিবার আহত বিক্রমের সঙ্গে দেখা করতে যান অভিনেতা অঙ্কুশ ও ঐন্দ্রিলা। রবিবার বিক্রমের যে এমআরআই পরীক্ষা হয়েছে, সেই পরীক্ষায় বিক্রমের স্পাইনাল কর্ডে সামান্য সমস্যা রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। বিক্রম এখনও ট্রমাটাইজড থাকার কারণে, তার সঙ্গে এখনই কোনও কথা বলা যাচ্ছে না। পাশাপাশি বিক্রমের গাড়ি কীভাবে দুর্ঘটনার মুখে পড়ল, তা জানতে টালিগঞ্জ থানায় পৌঁছয় এফএসটিপি ও ফরেনসিক টিম। প্রথমে থানায় গাড়িটি পরীক্ষার পর তারা যায় দুর্ঘটনাস্থলে।

    শনিবার ভোর রাতেই রাসবিহারি অ্যাভিনিউয়ের উপর লেক মলের কাছে ফুটপাথে ধাক্কা মারে বিক্রম চট্টোপাধ্যায়ের গাড়ি। তার বাঁ পাশেই ছিলেন মডেল অ্যাঙ্কার সোনিকা সিং চৌহান।

    First published: