corona virus btn
corona virus btn
Loading

গতকাল মেট্রো দুর্ঘটনায় বেঘোরে প্রাণ যাওয়া মানুষটিই নন্দন চত্বরে লিটল ম্যাগাজিন বিক্রি করতেন, শিল্পীদের পরিচিত মুখ

গতকাল মেট্রো দুর্ঘটনায় বেঘোরে প্রাণ যাওয়া মানুষটিই নন্দন চত্বরে লিটল ম্যাগাজিন বিক্রি করতেন, শিল্পীদের পরিচিত মুখ
Photo : News18
  • Share this:

#কলকাতা: নন্দন চত্বরে যাঁরা নিয়মিত যান, তাঁরা সঞ্জয়দা’কে নিশ্চয় চেনেন ৷ কিন্তু সেই সঞ্জয়দা’র যে এমন মৃত্যু ঘটবে তা হয়তো কল্পনাও করতে পারেননি কেউই ৷ গতকাল মেট্রো দুর্ঘটনায় বেঘোরে প্রাণ গেল তাঁর ৷ মেট্রোর গাফিলতির জেরে মারা যাওয়া মানুষটির পরিচয় নিয়ে খোঁজ চলছিল ৷ আর এরপরেই জানা যায় তাঁর পরিচয় ৷ ইনিই সেই সঞ্জয় কাঞ্জিলাল, যাঁকে নন্দন চত্বরে লিটল ম্যাগাজিন হাতে দেখা যেত ৷

লিটল ম্যাগাজিন বিক্রি করতেন। প্রতিদিন কসবার বাড়ি থেকে নন্দনে যেতেন। শনিবারও কসবার বাড়ি থেকে বেরিয়েছিলেন সজল কাঞ্জিলাল। কিন্তু বাড়ি ফেরা হল না। মেট্রোয় দুর্ঘটনায় বেঘোরে প্রাণ গেল সজল কাঞ্জিলালের। পরিবারকে আর্থিক সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন মুখ্যমন্ত্রী। আটষট্টি বছর বয়স। বিয়ে করেননি। পরিবারে কয়েকজন আত্মীয়। থাকতেন কসবার বোসপুকুরে। সেখান থেকে নন্দন। প্রতিদিন ছিল যাতায়াত। লিটল ম্যাগাজিন বিক্রি ছিল পেশা। শনিবারও নন্দনের দিকে িগয়েছিলেন সজল কাঞ্জিলাল। নাহ, আর ফেরা হল না। মেট্রোয় দুর্ঘটনায় বেঘোরে মৃত্যু হল তাঁর।

শহরের লাইফলাইন মেট্রো। আর সেই মেট্রোই কাড়ল প্রাণ। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, পার্কস্ট্রিট থেকে ময়দানের দিকে যাচ্ছিল মেট্রো। দরজা বন্ধ হচ্ছে দেখে হাত বাড়িয়ে দেন লিটল ম্যাগাজিন ব্যবসায়ী। হাত আটকানো অবস্থাতেই মেট্রো ছুটতে থাকে। টানেলের দেওয়ালে ধাক্কা খেয়ে ছিটকে পড়েন থার্ডরেলে। তারপরেই সবশেষ। থানা থেকে বাড়িতে জানানো হয় দুঃসংবাদ। প্রথমে পরিবার জানতে পারে দুর্ঘটনা ঘটেছে। কিছুক্ষণের মধ্যেই মৃত্যুর খবর।

First published: July 14, 2019, 2:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर