corona virus btn
corona virus btn
Loading

মহিলা চিকিৎসকদের হস্টেলের সামনে হস্তমৈথুন, শ্লীলতাহানীর চেষ্টা! কলকাতা মেডিক্যালে হুলস্থুল

মহিলা চিকিৎসকদের হস্টেলের সামনে হস্তমৈথুন, শ্লীলতাহানীর চেষ্টা! কলকাতা মেডিক্যালে হুলস্থুল
ফাইল ছবি

বুধবার রাত সাড়ে এগারোটা নাগাদ হস্টেলের চারতলায় হঠাৎ করেই কয়েকজন মহিলা চিকিৎসক দেখতে পান এক যুবক প্রকাশ্যে হস্তমৈথুন করছে, হতবাক হয়ে যান তাঁরা।

  • Share this:

#কলকাতা: সত্যজিৎ রায়ের ফেলুদা সিরিজের যত কান্ড কাঠমান্ডুতে-র মতন যত কান্ড মেডিক্যাল কলেজে। কলকাতা মেডিক্যাল কলেজের জরুরি বিভাগের বিপরীতে নতুন হোস্টেল বিসি রায় হস্টেল, যেখানে মূলত হাসপাতালের পোস্ট গ্র্যাজুয়েট ট্রেনি, বা মহিলা জুনিয়ার ডাক্তারা থাকেন।

বুধবার রাত সাড়ে এগারোটা নাগাদ হস্টেলের চারতলায় হঠাৎ করেই কয়েকজন মহিলা চিকিৎসক দেখতে পান এক যুবক প্রকাশ্যে হস্তমৈথুন করছে, হতবাক হয়ে যান তাঁরা। প্রাথমিক বিস্ময় কাটিয়ে মহিলা জুনিয়র ডাক্তাররা চিৎকার শুরু করলে ওই যুবক পালানোর চেষ্টা করে, সেই সময় অন্য এক মহিলা চিকিৎসক মোবাইলে কথা বলছিলেন লিফটের পাশে, ওই যুবক ওই মহিলা চিকিৎসককে জড়িয়ে ধরে তাঁর মোবাইল ছিনিয়ে নেয় এবং জোর করে তাঁকে লিফটের ভিতরে ঢোকানোর চেষ্টা করে। এরপরই হোস্টেলের অন্যান্য মহিলা চিকিৎসকরা ছুটে আসেন। যুবককে আটকে রেখে দ্রুত খবর দেওয়া হয় বউবাজার থানায়। এরপর  পুলিশকর্মীরা হস্টেলে এসে অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করে।

পুলিশি জেরায় জানা গিয়েছে, অভিযুক্ত ওই যুবকের নাম পিন্টু রায়, বউবাজার প্রেম চাঁদ বড়াল স্ট্রিটের বাসিন্দা। কীভাবে নিরাপত্তারক্ষীদের এড়িয়ে সে লেডিস হস্টেলের চারতলা পর্যন্ত পৌঁছে গেল তা নিয়ে মেডিক্যাল কলেজের চিকিৎসকদের মধ্যে চূড়ান্ত ক্ষোভ সৃষ্টি হয়েছে। চিকিৎসক তথা লেডিস হস্টেলের আবাসিক শিঞ্জিনী চক্রবর্তী বলেন,' এই ঘটনা আমাদের মধ্যে প্রচণ্ড ভয়ের সৃষ্টি করেছে, আদৌ কি আমাদের নিরাপত্তা বলে কিছু আছে? মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ চিরকাল উদাসীন। আমাদের নিরাপত্তা নিয়ে বারবার করে হাসপাতালের প্রিন্সিপাল থেকে শুরু করে অন্যান্য আধিকারিকদের জানানো হয়েছে। সত্ত্বেও কোনও রকম ব্যবস্থা গ্রহণ করা হয়নি। এদিন বড়োসড়ো একটা দুর্ঘটনা ঘটে যেতে পারত, তার দায় কে নিত?'

মেডিক্যাল কলেজ রেসিডেন্ট ডক্টরস অ্যাসোসিয়েশন এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে। অবিলম্বে হাসপাতাল কর্তৃপক্ষ এ বিষয়ে হস্তক্ষেপ না করলে, বড়োসড়ো আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে তাঁরা। অন্যদিকে, মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, নিরাপত্তা ব্যবস্থা আরও বাড়ানোহচ্ছে পুলিশকে তদন্ত সমস্ত রকম ভাবে সহযোগিতা করা হচ্ছে।

ABHIJIT CHANDA

Published by: Shubhagata Dey
First published: September 9, 2020, 7:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर