Home /News /kolkata /

অস্ত্র হাতে গুন্ডাদের বিরুদ্ধে ব্যবস্থা নিক পুলিশ, না হলে পুলিশের বিরুদ্ধেই কড়া ব্যবস্থার হুঁশিয়ারি মমতার

অস্ত্র হাতে গুন্ডাদের বিরুদ্ধে ব্যবস্থা নিক পুলিশ, না হলে পুলিশের বিরুদ্ধেই কড়া ব্যবস্থার হুঁশিয়ারি মমতার

File Photo

File Photo

রামের নামে বজ্জাতি হচ্ছে। রামের নামে রাস্তায় নেমে অস্ত্র হাতে গুন্ডামি করছে দুষ্কৃতীরা। ধর্মীয় সহিষ্ণুতার নামে অস্ত্র নিয়ে শক্তি প্রদর্শণ বরদাস্ত করব না।

  • Share this:

    #কলকাতা:  জোট রাজনীতির সলতে পাকাতে দিল্লি যাওয়ার আগে রাজ্যে বিজেপি বিরোধিতার সুর চড়ায় তুলে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশাসনের নির্দেশ উপেক্ষা করেই রামনবমীর অস্ত্রমিছিল নিয়ে গেরুয়াশিবিরকে তীব্র আক্রমণ শানালেন তিনি। পৈলানের সভা থেকে তাঁর তোপ রামের নামে বজ্জাতি হচ্ছে। রামের নামে রাস্তায় নেমে অস্ত্র হাতে গুন্ডামি করছে দুষ্কৃতীরা। ধর্মীয় সহিষ্ণুতার নামে অস্ত্র নিয়ে শক্তি প্রদর্শণ বরদাস্ত করব না। দোষীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর। আঁতাত করে দোষীদের রেয়াত করা হলে পুলিশের বিরুদ্ধেও কড়া হুঁশিয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের।

    পঞ্চায়েত ভোটের আগে দক্ষিণ ২৪ পরগনার উন্নয়নের খতিয়ান নিয়ে আলোচনা করার জন্য সোমবার পৈলানে প্রশাসনিক বৈঠক উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী ।

    এদিন মুখ্যমন্ত্রী আরও বলেন,

    জেলায় রামনবমীর মিছিলের নামে ভণ্ডামি নেই তো ? রাম বলেছিল পিস্তল, তলোয়ার হাতে মিছিল করতে? রামের নামে যারা বদনাম করছে, সেসব হুলিগানদের হাতে রাজ্যের আইনশৃঙ্খলা তুলে দেব? রাজ্যের শাসনভার ছেড়ে দেব?

    তিনি আরও বলেন রামের নাম নিয়ে অস্ত্রমিছিল করে অন্য সম্প্রদায়ের পাড়ায় ঢুকে খুনের হুমকি, খুন করছে, এই অনুমতি দেওয়া হয়নি ৷ পরম্পরা মেনে মিছিল হলে ঠিক আছে, কিন্তু, হঠাৎ করে এবার যারা অস্ত্র মিছিল করেছে তাদের বিরুদ্ধে অস্ত্রআইনে মামলা হবে ৷

    বাইরে থেকে গুন্ডা এনে মিছিল ৷ এসব কালচার বাংলায় বরদাস্ত নয় ডিজি, এসপিরা কড়া ব্যবস্থা নিন ৷ আমি নির্দেশ দিচ্ছি কোনও পুলিশকর্তা আন্ডারস্ট্যানিডিং করে থাকলে তাঁর বিরুদ্ধেও কড়া ব্যবস্থা নেওয়া হবে ৷
    সামনেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। জোড়াফুল শিবিরের পাখির চোখ লোকসভা ভোটও। পৈলানের সভা থেকে দুটি লক্ষ্যই টার্গেট করলেন তৃণমূল কংগ্রেস নেত্রীর।
    First published:

    Tags: Mamata Banerjee, Mamata on ram navami rally, Ram Navami

    পরবর্তী খবর