'পদ্মাবত নিয়ে এরাজ্যে কোনও হাঙ্গামা হবে না', আশ্বাস মুখ্যমন্ত্রীর

পদ্মাবত নিয়ে এরাজ্যে কোনও হাঙ্গামা হবে না। আইনশৃঙ্খলা রক্ষা করা রাজ্যের দায়িত্ব এবং তা করবে সরকার।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 25, 2018 09:36 AM IST
'পদ্মাবত নিয়ে এরাজ্যে কোনও হাঙ্গামা হবে না', আশ্বাস মুখ্যমন্ত্রীর
File Photo
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 25, 2018 09:36 AM IST

#কলকাতা: পদ্মাবত নিয়ে এরাজ্যে কোনও হাঙ্গামা হবে না। আইনশৃঙ্খলা রক্ষা করা রাজ্যের দায়িত্ব এবং তা করবে সরকার। আশ্বস্ত করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, ছবির বিরোধিতায় অশান্তি করছে বিজেপি এবং তার সহযোগীরা। কলকাতাতে কালই বেশ কয়েকটি মাল্টিপ্লেক্সে মুক্তি পেয়েছ পদ্মাবত। তবে ছবি ঘিরে কোনও অশান্তি এখানে ঘটেনি।

হিন্দি বলয়ে সঞ্জয়লীলা বনশালীর পদ্মাবত নিয়ে অশান্তি হিংসাত্মক আকার নিয়েছে। ভাঙচুর, আগুন, অবরোধের পাশাপাশি সিনেমাহলগুলিতেও ভাঙচুরের মতো ঘটনা ঘটেছে। আশঙ্কা, বৃহস্পতিবার ছবি মুক্তির দিন বিরোধিতার সুর আরও চড়াবে করণী সেনা। পুলিশি নিরাপত্তা বাড়লেও হলমুখী সিনেমাপ্রেমীর সংখ্যা নেই বললেই চলে। কিন্তু এরাজ্যে এমন পরিস্থিতির মুখে পড়তে হবে না। সিনেমাপ্রেমীদের আশ্বস্ত করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। ছবি ঘিরে মূলত বিজেপি শাসিত রাজ্যগুলিতেই হাঙ্গামা হচ্ছে। এই প্রসঙ্গ তুলেই বিজেপিকে খোঁচা দিয়েছেন মুখ্যমন্ত্রী।

বৃহস্পতিবার দেশজুড়ে পদ্মাবত মুক্তি দিন স্থির হলেও এদিনই শহরের বেশ কয়েকটি মাল্টিপ্লেক্সে ছবির থ্রি-ডি ভার্সান মুক্তি পেয়েছে। শান্তিপূর্ণ পরিবেশেই ছবি দেখেছেন সিনেমাপ্রেমীরা।

সংস্কৃতির প্রতি বরাবরই সহিষ্ণু কলকাতা। এবারও তার অন্যথা হয়নি। তবুও সাবধানের মার নেই। ফলে পদ্মাবত নিয়ে আগেই প্রস্তুতি নিয়েছিল প্রশাসন। মাল্টিপ্লেক্সগুলির নিরাপত্তায় পুলিশি বাড়ানো হয়। বৃহস্পতিবার সারা দেশের সঙ্গে এ শহরের অন্যান্য সিনেমা হলেও মুক্তি পাচ্ছে পদ্মাবত। সেক্ষেত্রেও পরিস্থিতির দিকে কড়া নজর রাখা হচ্ছে বলে প্রশাসনের তরফে জানানো হয়েছে।

First published: 09:34:42 AM Jan 25, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर