Home /News /kolkata /
Mamata Banerjee North Bengal Visit| উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, বন্যা পরিস্থিতি নিয়ে ম্যারাথন বৈঠক?

Mamata Banerjee North Bengal Visit| উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, বন্যা পরিস্থিতি নিয়ে ম্যারাথন বৈঠক?

বিজেপির বিক্ষোভ নিয়ে তীব্র প্রতিক্রিয়া মুখ্যমন্ত্রীর প্রতীকী ছবি।

বিজেপির বিক্ষোভ নিয়ে তীব্র প্রতিক্রিয়া মুখ্যমন্ত্রীর প্রতীকী ছবি।

Mamata Banerjee North Bengal Visit| সেখানেও একদফা প্রশাসনিক বৈঠকের আয়োজন করা হয়েছে।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: কথা ছিল আগেই যাওয়ার। কিন্তু নির্ঘণ্ট  বাতিল করতে হয়েছিল উপনির্বাচন এসে যাওয়ায়। অবশেষে ২৫ অক্টোবর সোমবার বৃষ্টিবিধ্বস্ত উত্তরবঙ্গে পরিস্থিতি পর্যবেক্ষণে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee North Bengal Visit)।

উত্তরবঙ্গে পৌঁছে জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ার নিয়ে বৈঠক করবেন উত্তরকন্যায়। পরদিন অর্থাৎ ২৬ তারিখ মুখ্যমন্ত্রীর গন্তব্য কার্শিয়াং। সেখানেও একদফা প্রশাসনিক বৈঠকের আয়োজন করা হয়েছে। সেই বৈঠক সেরেই কলকাতায় ফিরতে পারেন মুখ্যমন্ত্রী। কারণ ৩০ অক্টোবর উপনির্বাচনে আগে শেষবেলায় দলের হয়ে প্রচারের ময়দানে দেখা যেতে পারে তাকে।

গত সোমবার থেকে প্রবল বৃষ্টিতে একরকম বিপর্যস্ত উত্তরবঙ্গের বহু জেলা। এই মুহূর্তে বিভিন্ন দিকের রাস্তা বন্ধ থাকায় বড় গাড়ি চলাচল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। ধসের ফলে রাস্তায় বড় বড় পাথর পড়ে রয়েছে। তার মধ্যে দিয়েই কোনও রকমে গাড়িগুলিকে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হচ্ছে। এখনও বিভিন্ন জায়গায় আটকে আছেন পর্যটকরা। মনে করা হচ্ছে, মুখ্যমন্ত্রী সরেজমিনে এই পরিস্থিতি খতিয়ে দেখতেই উত্তরবঙ্গ সফরের সিদ্ধান্ত নিলেন।

আরও পড়ুন-মাদক কাণ্ডে মন্নতে NCB! পুত্রের সঙ্গে দেখা করার পরেই শাহরুখ খানের বাড়িতে গোয়েন্দারা...

এদিকে শিলিগুড়ি পুলিশের তরফে টুইট করে বলা হয়েছে, ‘১০ নম্বর জাতীয় সড়কের উপরে ২৯ মাইলের কাছে বড় ধস হয়েছে। রাস্তা পরিষ্কার করতে সময় লাগবে। তাই শিলিগুড়ি থেকে ছোট গাড়িগুলিকে করোনেশন সেতু, তিস্তা ও রংপোর দিকে ঘুরিয়ে দেওয়া হচ্ছে।’ আপাতত দার্জিলিং থেকে বিজনবাড়ি হয়ে রিম্বিক যাওযার রাস্তা খোলা রয়েছে। খোলা গোরুবাথানের রুটও। তবে পর্যটকদেরও এই মুহূর্তে অন্তত তিনদিন দার্জিলিং যেতে বারণ করা হয়েছে।

-বিস্তারিত আসছে।

Published by:Arka Deb
First published: