corona virus btn
corona virus btn
Loading

নিজের উপার্জন থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিপুল অঙ্কের টাকা দিলেন মমতা

নিজের উপার্জন থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিপুল অঙ্কের টাকা দিলেন মমতা

করোনা ভাইরাসের বিরুদ্ধে দেশের এই লড়াইয়ে আমিও ব্যক্তিগত ভাবে পাশে থাকতে চাই।

  • Share this:

#‌ কলকাতা:‌ রাজ্যে করোনা মোকাবিলায় তাঁর ভূমিকাকে অনেকেই সাধুবাদ জানাচ্ছেন। এবার দেশে করোনা আটকাতে কেন্দ্রের পাশে দাঁড়ালেন মমতা বন্দোপাধ্যায়।

 

সরকারি টাকা নয়, নিজের বই, গানের থেকে পাওয়া টাকার অংশই তিনি দান করলেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। মঙ্গলবার সন্ধ্যে সাতটা নাগাদ একটি ট্যুইট করে রাজ্যের মুখ্যমন্ত্রী জানান, ‘‌আমি মুখ্যমন্ত্রী বা বিধায়ক হিসাবে কোনও ভাতা গ্রহণ করি না। এমনকি সাতবার সাংসদ হওয়ার টাকাও আমি কখনও গ্রহণ করি‌নি। তাই আমার কাছে বিপুল পরিমাণ অর্থ আছে, এমন নয়। যা পাই, তা ওই নিজের লেখা বই আর গানের সিডির স্বত্বের টাকা।

 

আর সেই জমানো টাকা থেকেই আমি পাঁচ লক্ষ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করার সিদ্ধান্ত নিয়েছি। এর পাশাপাশি আরও পাঁচ লক্ষ টাকা আমি পশ্চিমবঙ্গের রাজ্য জরুরি ত্রাণ তহবিলে দান করলাম। করোনা ভাইরাসের বিরুদ্ধে দেশের এই লড়াইয়ে আমিও ব্যক্তিগত ভাবে পাশে থাকতে চাই।’‌

রাজ্যে করোনা ভাইরাস মোকাবিলায় আগাগোড়া তিনি সতর্ক ভূমিকা নিয়েছেন। রাজ্য প্রশাসন সদা সতর্ক থেকেছে। অন্য রাজ্যের তুলনায় পশ্চিমবঙ্গে আক্রান্তের সংখ্যা তাই অনেকটাই কম। এই পরিস্থিতিতে দেশ জুড়ে দলীয় রাজনীতি ভুলে সাধারণ মানু্যের পরিত্রাণে এগিয়ে এসেছে প্রায় সব মহল। তার মাঝেই মুখ্যমন্ত্রীর এই ভূমিকা নিশ্চিত এক সদর্থক উদাহরণ তৈরি করবে, এমন মনে করছেন অনেকেই।

Published by: Uddalak Bhattacharya
First published: March 31, 2020, 7:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर