হোম /খবর /কলকাতা /
মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ফোন, স্পষ্ট পরিকল্পনা! পাল্টা ট্যুইট তামিলনাড়ু থেকে

Mamata Banerjee: মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ফোন, তাতেই স্পষ্ট পরিকল্পনা! পাল্টা ট্যুইট তামিলনাড়ু থেকে

মমতার ফোন স্ট্যালিনকে

মমতার ফোন স্ট্যালিনকে

Mamata Banerjee: তামিলনাড়ুর বিধানসভায় একটি প্রস্তাবনা আনা হয়েছে। সেখানে রাজ্যপালদের কাছে পাঠানো বিলগুলিতে সম্মতি জানানোর জন্য একটি নির্দিষ্ট সময়সীমা করে দেওয়া হয়েছে।

  • Share this:

কলকাতা: ২০২৪ সালের আগে বিজেপি বিরোধী ঐক্যে শান। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী স্ট্যালিনের সঙ্গে কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। অবিজেপি রাজ্যে রাজ্যপালরা অগণতান্ত্রিক ভাবে কাজ করছেন। স্টালিনের অভিযোগে সমর্থন মমতার। পরবর্তী পদক্ষেপ ঠিক করতে আগামীতে অবিজেপি রাজ্যের মুখ্যমন্ত্রীদের বৈঠকের ভাবনা।

তামিলনাড়ুর বিধানসভায় একটি প্রস্তাবনা আনা হয়েছে। সেখানে রাজ্যপালদের কাছে পাঠানো বিলগুলিতে সম্মতি জানানোর জন্য একটি নির্দিষ্ট সময়সীমা করে দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন অ-বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীদেরও চিঠি লিখে অনুরোধ করেন, বাকি রাজ্যগুলিতেও যাতে একই প্রস্তাবনা আনা হয়। এরই পরিপ্রেক্ষিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে টেলিফোনে কথা হয় এম কে স্ট্যালিনের।

আরও পড়ুন: নিয়োগ দুর্নীতিতে আজ বড় কিছু ঘটবে? ইডি-র কাছে যাচ্ছেন এক 'রহস্যময়ী'! তোলপাড় বাংলা

বিজেপি শাসিত রাজ্যগুলিতে রাজ্যপালরা অগণতান্ত্রিক পদ্ধতিতে কাজ করছেন বলেই অভিযোগ তুলেছেন এমকে স্ট্যালিন। তাঁকে এই ইস্যুতে সমর্থন জানাতেই ফোন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: প্লেন ভেঙে পড়েনি, বরং হিন্দমোটরের আকাশে ড্রোন! দেশের মধ্যে প্রথম, যা চালু হল, অভাবনীয়!

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন এই বিষয়ে একটি ট্যুইট করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, “পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমার সঙ্গে ফোনে কথা বলেছেন এবং আমরা অ-বিজেপি শাসিত রাজ্যে রাজ্যপালদের অগণতান্ত্রিক কার্যকলাপের বিরোধিতার যে উদ্যোগ নিয়েছি, তার প্রশংসা করে তিনি সমর্থন জানিয়েছেন। আমাদের পরবর্তী পদক্ষেপ স্থির করার জন্য বিরোধী রাজ্যগুলির মুখ্যমন্ত্রীদের বৈঠক বসার পরামর্শ দিয়েছেন।”

Published by:Suman Biswas
First published:

Tags: Bangla News, Mamata Banerjee, MK Stalin