Home /News /kolkata /

Sukanta Majumdar: হাসপাতালের বেডেই সুকান্ত মজুমদারের কাছে হঠাৎ ফোন, কথা হল মুখ্যমন্ত্রীর সঙ্গে...

Sukanta Majumdar: হাসপাতালের বেডেই সুকান্ত মজুমদারের কাছে হঠাৎ ফোন, কথা হল মুখ্যমন্ত্রীর সঙ্গে...

সুকান্তকে ফোন মমতার

সুকান্তকে ফোন মমতার

Sukanta Majumdar: সোমবার সকালেই সুকান্ত মজুমদারকে ফোন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)৷ রবিবারই দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বালুরঘাটের সাংসদকে৷ বিজেপি সূত্রের খবর, দলের রাজ্য সভাপতির হাল্কা জ্বর, কাশির সঙ্গে সর্দি লাগার মতো বেশ কয়েকটি উপসর্গ রয়েছে। যদিও বিজেপি রাজ্য সভাপতির অবস্থা স্থিতিশীল বলেই হাসপাতালের তরফে জানানো হয়েছে৷ আইসোলেশন কেবিনে রেখে চিকিৎসা চলছে বিজেপি রাজ্য সভাপতির৷ এই পরিস্থিতিতে সোমবার সকালেই সুকান্ত মজুমদারকে ফোন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বিজেপি রাজ্য সভাপতির শরীর-স্বাস্থ্যের খোঁজখবর নেওয়ার পাশাপাশি তাঁর দ্রুত আরোগ্যও কামনা করেন তৃণমূল নেত্রী।

    বিজেপি সূত্রের খবর, গত শুক্রবার থেকে হাল্কা জ্বরে ভুগছিলেন সুকান্ত বাবু৷ সেই কারণে রবিবার সকালে কয়েকটি কর্মসূচি থাকলেও তা বাতিল করে দেন বালুরঘাটের সাংসদ৷ বেলার দিকে শরীরে অক্সিজেন স্যাচুরেশনের মাত্রাও কিছুটা কমে যায়। তাই আর ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নেন তিনি৷ হাসপাতালে ভর্তি হওয়ার পরই সুকান্তবাবুর অ্যান্টিজেন পরীক্ষা করা হয়েছিল৷ তাতেও ফল পজিটিভ আসে৷ এর পরেই তাঁকে আইসোলেশন ওয়ার্ডে রেখে তাঁর লালা রসের নমুনা আরটি- পিসিআর টেস্টের জন্য পাঠানো হয়েছে৷

    আরও পড়ুন: ফের আদালতের আঙিনায় গঙ্গাসাগর মেলা! সব নজর দুপুর ২টোয়

    হাসপাতালের তরফে রবিবারই বিবৃতি জারি করে জানানো হয়েছে, সুকান্ত বাবুর অবস্থা আপাতত স্থিতিশীলই রয়েছে৷ ৪২ বছর বয়সি সুকান্ত মজুমদারের কোনও রকম কো- মর্বিডিটি বা অন্য শারীরিক সমস্যা নেই বলেও আপাতত জানিয়েছেন চিকিৎসকরা। এই পরিস্থিতিতে বিজেপি রাজ্য সভাপতিকে মুখ্যমন্ত্রীর ফোন নিঃসন্দেহে রাজনৈতিক সৌজন্যের বার্তাই নিয়ে এল।

    আরও পড়ুন: টাকা নিয়েও প্রার্থী করেনি বিজেপি? বিধানসভার আগের অডিও রেকর্ড ভাইরাল! প্রবল অস্বস্তি গেরুয়া শিবিরে

    প্রসঙ্গত, এবার করোনা আক্রান্ত অনেকের বাড়িতেই পৌঁছে যাচ্ছে মুখ্যমন্ত্রীর পাঠানো ফলের ঝুড়ি। রাজনীতিক থেকে সাংবাদিক, অনেকেই সেই ফলের ঝুড়ি পেয়ে আপ্লুত হয়ে তা সোশ্যাল মিডিয়ায় জানাচ্ছেনও। তবে, সুকান্ত মজুমদারের কাছে যেভাবে পৌঁছে গেল মমতা বন্দ্যোপাধ্যায়ের ফোন, তা অত্যন্ত ইতিবাচক বলেই মনে করছে রাজনৈতিক মহল।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Mamata Banerjee, Sukanta Majumdar

    পরবর্তী খবর