• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • MADAN MITRA HAS GONE GOSABA SUNDARBAN FOR YAAS RELIEF IN THE DAY OF JAMAI SHASHTHI SB

Madan Mitra: 'বারবার জামাই সাজতে ইচ্ছে করে', হঠাৎই গোসাবা গেলেন মদন! কিন্তু কেন?

মদন উবাচ

Madan Mitra: ভোটের পর থেকেই অসুস্থতা লেগেই আছে মদন মিত্রের। মাঝে নারদ কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন তিনি। আর জামাইষষ্ঠীর ( Jamai Sasthi) দিন মদন ত্রাণ নিয়ে গেলেন গোসাবায়।

  • Share this:

    #কলকাতা: জামাইষষ্ঠীর দিন সুন্দরবনের গোসাবা গেলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। না, শ্বশুরবাড়ি নয়, বরং ইয়াস বিধ্বস্ত মানুষের পাশে দাঁড়াতেই ত্রাণ নিয়ে সুন্দরবন গেলেন তিনি। যদিও নিয়ম মতোই যাওয়ার আগে ফেসবুকে লাইভে আসেন মদন 'দা'। আর সেখানে বারবার উঠে আসে জামাইষষ্ঠীর প্রসঙ্গ। মদন বলেন, 'বারবার জামাই সাজতে ইচ্ছা করে আমার৷ তবে বিয়ে কিন্তু একবারই। সকলে সেজেগুজে জামাইষষ্ঠী করুন। না সাজলে ভালো লাগে? এত সুন্দর সুন্দর সব জামাকাপড় আসে, সেসব আমার না পরলে চলে?' বরাবর সানগ্লাসে শোভিত মদন মিত্রের চোখে এদিন ছিল রিমলেস চশমা।

    প্রসঙ্গত, ভোটের পর থেকেই অসুস্থতা লেগেই আছে মদনের, মাঝে নারদ কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন তিনি। তবে জেলের পরিবর্তে তাঁকে রাখতে হয়েছিল এসএসকেএম হাসপাতালে। জামিনে ছাড়া পাওয়ার দিনই মদন ফের অসুস্থ হন। অবশ্য সে সব তোয়াক্কা না করে পৌঁছে যান কামারহাটির মানুষের কাছে। দিন কয়েক আগে মদনের ভবানীপুরের বাড়িতে আগুনও লাগে। কিন্তু ব্যক্তিগত সমস্ত বিষয়কে ছাপিয়ে মদন আছেন মানুষের মধ্যেই। তাই জামাইষষ্ঠীর দিনও তিনি বেছে নিয়েছেন মানুষের জন্য সেবাকেই।

    প্রসঙ্গত, রাজভবনে বিজেপি বিধায়কদের নিয়ে, রাজ্যপালের দ্বারস্থ হয়ে ছিলেন বিধানসভার বিরোধী দলনেতা। সেখানে অনুপস্থিত ছিলেন ২৩ জন বিজেপি বিধায়ক। কেন তারা রাজভবনে গেলেন না, তা নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি তৃণমূল নেতারা। সেই তালিকায় আছেন মদন মিত্রও। গতকালই তিনি বলেন, 'কিছু বিজেপির বিধায়ক নিখোঁজ ছিলেন। খুব শীঘ্রই তাদের হয়তো তৃণমূল ভবনে খুঁজে পাওয়া যাবে। পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত।'

    রাজ্যে ফের তৃণমূল ক্ষমতায় আসার পর বিজেপিতে এখন প্রবল ভাঙনের আশঙ্কা। ইতিমধ্যেই সপুত্র মুকুল রায় গেরুয়া ঘর ভেঙে গিয়েছেন তৃণমূলে। আর তারপর থেকেই আরও ভাঙনের অপেক্ষায় গেরুয়া শিবির। এই পরিস্থিতিতে তৃণমূল নেতারা একেকজন কৌশলী কথাবার্তা বলছেন। আর মদন মিত্র সেই প্রসঙ্গে বেছে নিলেন মদন মিত্র শাহরুখ খানের সিনেমার ডায়লগ।

    ---ইনপুট আবীর ঘোষাল

    Published by:Suman Biswas
    First published: