Home /News /kolkata /
রেড রোডকাণ্ডে টিআই প্যারেডের নির্দেশ দিল আদালত

রেড রোডকাণ্ডে টিআই প্যারেডের নির্দেশ দিল আদালত

চোদ্দ দিনের পুলিশি হেফাজত শেষে শনিবার আদালতে পেশ করা হয় সাম্বিয়া সোহরাব, সানু ও জনিকে। এদিন ধৃতদের জেল হেফাজতের পাশাপাশি, টিআই প্যারেডেরও আবেদন জানান সরকারি আইনজীবী। ইতিমধ্যে তদন্তে নেমে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতে পেয়েছে পুলিশ।

আরও পড়ুন...
  • News18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: চোদ্দ দিনের পুলিশি হেফাজত শেষে শনিবার আদালতে পেশ করা হয় সাম্বিয়া সোহরাব, সানু ও জনিকে। এদিন ধৃতদের জেল হেফাজতের পাশাপাশি, টিআই প্যারেডেরও আবেদন জানান সরকারি আইনজীবী। ইতিমধ্যে তদন্তে নেমে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতে পেয়েছে পুলিশ।

    ধৃতদের নিয়ে গিয়ে ঘটনার প্রতিকী পুনর্নির্মান করা হয় ৷ কলকাতা এবং রাঁচিতে নিয়ে যাওয়া হয় ধৃতদের ৷ ধৃতদের শনাক্তকরণের জন্য প্রত্যক্ষদর্শীদের বয়ান অত্যন্ত গুরুত্বপূর্ণ। ঘটনার দিন কে গাড়ি চালাচ্ছিল, কারা গাড়িতে উপস্থিত ছিল তা নির্দিষ্টভাবে জানতেই টিআই প্যারেডের আবেদন জানায় সরকারি আইনজীবী। যদিও অভিযুক্তদের আইনজীবীর বক্তব্য, কে গাড়ি চালাচ্ছিল তা নিয়ে সুনির্দিষ্ট তথ্য দিতে পায়নি পুলিশ। ফলে টিআই প্যারেডের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলে ধৃতদের জামিনের আবেদন জানান তিনি। দুপক্ষের সওয়াল শেষে টিআই প্যারেডের নির্দেশ দেন বিচারক। পুলিশ সূত্রে খবর, ঘটনার দিন রেড রোডে উপস্থিত বাইশজনকে দিয়ে টিআই টিআই প্যারেড করা হবে। দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী এবং মূল অভিযোগকারী বায়ুসেনার কর্মীকেও শনাক্তকরণের জন্য আনা হতে পারে। সে ক্ষেত্রে বায়ুসেনার কাছে আবেদন জানান হবে।

    First published:

    Tags: Accident, Air Force Officer, Court, Death Of Airforce Officer, Kolkata, Red road Accident