Home /News /kolkata /
Kolkata House Collapsed: চতুর্থীর রাতে শহরের বুকে মর্মান্তিক দুর্ঘটনা! আহিরিটোলার পর রবীন্দ্র সরণিতে কান্নার রোল...

Kolkata House Collapsed: চতুর্থীর রাতে শহরের বুকে মর্মান্তিক দুর্ঘটনা! আহিরিটোলার পর রবীন্দ্র সরণিতে কান্নার রোল...

ফের ভেঙে পড়ল বাড়ি

ফের ভেঙে পড়ল বাড়ি

Kolkata House Collapsed: দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ২ জন (Bangla News) ।

  • Share this:

    কলকাতা : চতুর্থীর রাতে কলকাতায়(Kolkata) ভেঙে পড়ল একটি বাড়ি। দক্ষিণ কলকাতার(Bangla News) রবীন্দ্র সরণিতে এই দুর্ঘটনায় ২ পথচারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ২ জন। চতুর্থীর রাতে মর্মান্তিক দুর্ঘটনা শহর কলকাতায়। ফের Kolkata-য় ভেঙে পড়ল বাড়ি(Kolkata House Collapsed)। বাড়ি ভেঙে মৃত্যুর ঘটনা ঘটে। রবীন্দ্র সরণি-তে ২ পথচারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ২ জন।

    প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে বৃষ্টির (Bangla News)  ফলে মাটি আলগা হয়ে যাওয়াতেই সামান্য বৃষ্টিতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মেছুয়া পট্টির ১৫৬ রবীন্দ্র সরণি এলাকার পুরানো বাড়িটির একাংশ। এই দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ২ জন।

    আরও পড়ুন: খাবারে বিষ মিশছে ধনিয়ার বেশে! পুলিশের হাতে যা এল, চমকে ওঠার মতো...

    স্থানীয় প্রত্যক্ষ্যদর্শীরা জানিয়েছেন, বাড়িটির দোতলার বারান্দা ভেঙে পড়ে হঠাৎই (Bangla News) । ২ জনের মৃত্যু ছাড়াও এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বেশ কয়েকজন ৷ চিকিৎসার জন্য তাঁদের হাসপাতালে ভরতি করানো হয়েছে । মৃতদের মধ্যে একজনের নাম মহম্মদ তৌফিক বলে জানা গিয়েছে । তাঁর বয়স ২৪ বছর । অপর আরেক মৃত ব্যক্তির নাম রাজীব গুপ্ত, বয়স৪৭ ৷ তাঁদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

    জানা গিয়েছে, মৃত দুই ব্য়ক্তি ওই বাড়ির বাসিন্দা নন। এদিন তাঁরা ওই বাড়ির সামনে দিয়ে মোটর বাইক চেপে যাচ্ছিলেন। সে সময় আচমকাই ওই বাড়ির একাংশ ভেঙে আহত হন তাঁরা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের বলে মৃত ঘোষণা করা হয়। এলাকার মানুষের বক্তব্য পুরোনো এই বাড়িটির সংস্কার করা হয়নি বহুদিন। তাতেই ক্রমশ বিপদগ্রস্থ হয়ে পরে বাড়িটি। এরপরে বৃষ্টির জলে নেমে আসে বড় বিপদ।

    আরও পড়ুন: পুজোয় রেস্তোরাঁ, পানশালা খোলা নিয়ে বড় সিদ্ধান্ত রাজ্যের, ঘোষণা করল নবান্ন

    উল্লেখ্য, এক সপ্তাহ আগেই টানা বৃষ্টির মধ্যে ভেঙে পড়েছিল আহিরিটোলা স্ট্রিটের একটি পুরনো বাড়ির নীচে চাপা পড়েছিলেন একই পরিবারের চার জন। সেই চার জনের মধ্যে তিন বছরের একটি শিশু ও তার অন্তঃসত্ত্বা মা-ও ছিলেন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সৃজিতা ঘড়াই নামে ওই শিশু এবং চাঁপা গড়াই নামে তার দিদিমাকে মৃত ঘোষণা করা হয়। যদিও বেঁচে যান অন্তঃসত্ত্বা মা ও শিশুটি।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: House Collapsed, Kolkata

    পরবর্তী খবর