Kanchan on Tathagata Roy: শ্রাবন্তী-পায়েলদের 'নগরের নটী' বলে আক্রমণ! তথাগতর বিরুদ্ধে গর্জে উঠলেন তৃণমূলের কাঞ্চন

Kanchan on Tathagata Roy: শ্রাবন্তী-পায়েলদের 'নগরের নটী' বলে আক্রমণ! তথাগতর বিরুদ্ধে গর্জে উঠলেন তৃণমূলের কাঞ্চন

তথাগতর বিরুদ্ধে গর্জে উঠলেন তৃণমূলের কাঞ্চন

হারের জন্য শ্রাবন্তী চট্টোপাধ্যায়, (Srabanti Chatterjee) পায়েল সরকার (Payel Sarkar) ও তনুশ্রী চক্রবর্তীকে (Tanusree Chakraborty) সোশ্যাল মিডিয়ায় 'আপত্তিকর ভাষায়' আক্রমণ করেছেন বিজেপি (BJP) নেতা তথাগত রায় (Tathagata Roy)। সেই প্রসঙ্গে মুখ খুলেছেন তৃণমূল শিবিরের জয়ী তারকা প্রার্থী কাঞ্চন মল্লিকও (Kanchan Mallick)।

  • Share this:

    #কলকাতা: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) প্রচারে মোদি-শাহ জুটি ডাবল ইঞ্জিন সরকার গড়ার বার্তা দিয়েছিলেন। তবে সেই স্বপ্ন অধরাই থেকে গিয়েছে। তৃতীয়বার জয়ী হয়ে সরকার গড়তে চলেছে তৃণমূল (TMC)। হারের মুখ দেখেছে বিজেপি (BJP)। তৃণমূলের মতোই নিজেদের দলেও তারকাদের প্রার্থী করেছিল বিজেপি। কিন্তু হিরণ (Hiran) ছাড়া কেউ জেতেননি। হারের জন্য শ্রাবন্তী চট্টোপাধ্যায়, (Srabanti Chatterjee) পায়েল সরকার (Payel Sarkar) ও তনুশ্রী চক্রবর্তীকে (Tanusree Chakraborty) সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর ভাষায় আক্রমণ করেছেন বিজেপি (BJP) নেতা তথাগত রায় (Tathagata Roy)। সেই প্রসঙ্গে মুখ খুলেছেন তৃণমূল শিবিরের জয়ী তারকা প্রার্থী কাঞ্চন মল্লিকও (Kanchan Mallick)।

    নির্বাচনে বেহালা পূর্ব থেকে পায়েল, পশ্চিম থেকে শ্রাবন্তী ও বাঁকুড়া থেকে তনুশ্রী বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। নির্বাচন শুরু হওয়ার ঠিক আগে তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে রং খেলেছিলেন তিন নায়িকা। একসঙ্গে সেলফি তুলে পোস্টও করেছিলেন। ঘটনার পরেই তিন নায়িকার নিন্দায় সরব হয়েছিলেন তথাগত। আজ ফের একই প্রসঙ্গে তিন নায়িকাকে 'নগরের নটী' বলে আক্রমণ করেছেন তিনি।

    বর্ষীয়ান বিজেপি নেতার মন্তব্যের পরে নিজের চলচ্চিত্র জগতের অভিনেত্রী তথা বিরোধী দলের সদস্যদের হয়ে মুখ খুলেছেন উত্তরপাড়ার জয়ী প্রার্থী কাঞ্চন মল্লিক। জানিয়েছেন, অভিনয় পেশা নিয়ে কিছু বললে দল নির্বিশেষে তিনি সরব হবেন। কাঞ্চন লিখেছেন, "আমার অভিনেত্রী বন্ধুদের বিরুদ্ধে একজন প্রবীণ রাজনীতিবিদের করা এই মন্তব্য সত্যি নিন্দনীয়। আমাদের পেশা নিয়ে কেউ কটাক্ষ করলে তার প্রতিবাদ আমি জানাবো দলমত নির্বিশেষে।"

    মঙ্গলবার অভিনেত্রীদের নির্বাচনে লড়ার টিকিট দেওয়ার জন্য 'ইলেকশন ম্যানেজমেন্ট টিম'-এর ওপর যাবতীয় রোষ উগরে দেন তথাগত। নাম করে দিলীপ ঘোষ, শিবপ্রকাশ, কৈলাশ বিজয়বর্গীয় অরবিন্দ মেননদের দিকে সপাটে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন তিনি। বিজেপি নেতা ফেসবুকে লেখেন, "পায়েল, শ্রাবন্তী, তনুশ্রী ইত্যাদি নগরীর নটীরা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে ? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি ?"

    তথাগতের এই পোস্ট ঘিরে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া থেকে রাজ্যরাজনীতি সরগরম। বিজেপির অন্দরমহলেই যে নানা বিষয় নিয়ে সমস্যা শুরু হয়েছে তাও প্রকাশ্যে আসছে এই পোস্টের উপরে ভর করেই।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর