কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

দিলীপ ঘোষের বিরুদ্ধে আদালতে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক 

দিলীপ ঘোষের বিরুদ্ধে আদালতে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক 

ভোটের আগেই একাধিক সভায় তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রীর বিরুদ্ধে রোজ তোপ দাগছেন বিজেপির ছোট-বড় নেতারা।

  • Share this:

#কলকাতা: কখনও চাল চুরি। কখনও আবার জামা প্যান্ট খুলে নেওয়ার হুমকি। বিজেপি রাজ্য সভাপতির কু'কথার বিরোধিতা করে এবার আদালতের দ্বারস্থ হলেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। একই সাথে বনগাঁ মন্ডল বিজেপির সাধারণ সম্পাদক দেবদাস মন্ডলের বিরুদ্ধেও মানহানির মামলা করলেন খাদ্য মন্ত্রী।

ভোটের আগেই একাধিক সভায় তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রীর বিরুদ্ধে রোজ তোপ দাগছেন বিজেপির ছোট-বড় নেতারা। বিজেপির রাজ্য সভাপতি কুকথা বলছেন এমনটাই অভিযোগ আনছেন উত্তর ২৪ পরগণা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। সে কারণেই কলকাতায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালত বা ব্যাঙ্কশাল আদালতে মামলা দায়ের করলেন রাজ্যের খাদ্যমন্ত্রী। জ্যোতিপ্রিয় মল্লিক অভিযোগ করে জানিয়েছেন, কিছুদিন আগেই এক সভায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন, "মাঠে দেখা যাবে। রাস্তায় বেরোলে তো কাপড় খুলে নেবে লোক। এই যে চাল চুরি হচ্ছে। দেড়শো ট্রাকে করে গম যাচ্ছিল বাংলাদেশে। তার কাটমানি কার কাছে যায়? লোক জানে না? অনেক বোকা বানিয়েছেন। উনি কোথায় দাঁড়াবেন আগে ঠিক করে নিন। গোহারা হারাবো দাঁড়িয়ে থেকে। আমি চ্যালেঞ্জ করে যাচ্ছি। জ্যোতিপ্রিয় যেখানে দাঁড়াবে, সেখানে হারাবো আমরা।"

দিলীপ ঘোষের এই বক্তব্য নিয়েই প্রবল আপত্তি জানিয়েছে তৃণমূল শিবির৷ এবার আদালতের দ্বারস্থ হলেন জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি জানিয়েছেন, "দিলীপ ঘোষ বলছেন রাস্তায় জামা-প্যান্ট খুলে নেব। আমাদের চোর বলেছে। চালচোর বলছে। এই সব কথা বলা এবার বন্ধ করতে হবে। আমি  এই ভাবেই একের পর এক মামলা করে যাব। দেখতে চাই ওদের কত দম আছে।" এর আগেও একাধিকবার দিলীপ ঘোষের 'চাল-চোর' মন্তব্য নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল। চাল, গম নিয়ে একাধিকবার মিথ্যা, ভিত্তিহীন অভিযোগ করছে বলে দাবি করেছেন জ্যোতিপ্রিয়। তবে দিলীপের পাশাপাশি তার নিজের জেলা উত্তর ২৪ পরগণার বনগাঁর বিজেপি নেতা দেবদাস মন্ডল যেভাবে মন্ত্রীর বিরুদ্ধে কথা বলেছেন তাই তার নামেও মামলা করেছেন খাদ্যমন্ত্রী। যদিও দেবদাস বাবু জানিয়েছেন, "আমি বিজেপি করি তাই মিথ্যা অভিযোগ আনা হচ্ছে আমার বিরুদ্ধে। আমাদের ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।" দিলীপ ঘোষের বিরুদ্ধে মামলা করলেও, বুধবার অবধি দিলীপ ঘোষ সেই চাল-গমের চুরি নিয়ে আক্রমণ করে গেছেন জ্যোতিপ্রিয় মল্লিককে।

Published by: Dolon Chattopadhyay
First published: January 14, 2021, 10:44 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर