Home /News /kolkata /
ISL 2016: রবীন্দ্র সরোবরে দর্শকসংখ্যা দেখে মাথায় হাত এটিকে কর্তাদের

ISL 2016: রবীন্দ্র সরোবরে দর্শকসংখ্যা দেখে মাথায় হাত এটিকে কর্তাদের

Photo Courtesy : ISL

Photo Courtesy : ISL

মাঠের বাইরে গ্যালারির হাল দেখে মুখ ভার কলকাতার কর্তাদের।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: মাঠ কিংবা মাঠের বাইরে চাপ বাড়ছে এটিকের ওপর। ঘরের মাঠে দুটো ম্যাচেই ড্র করেছে হোসে মোলিনার দল। আর মাঠের বাইরে গ্যালারির হাল দেখে মুখ ভার কলকাতার কর্তাদের।

    হল টা কী কলকাতার ? এটিকে কর্তাদের মরিয়া প্রয়াস সত্ত্বেও টুর্নামেন্টের প্রথম দুটি ম্যাচে পুরো ভরেনি রবীন্দ্র সরোবর স্টেডিয়াম। এটিকে নিয়ে চেনা আবেগও যেন অদৃশ্য। গ্রিন ট্রাইবুনালের নির্দেশে আতসবাজি ফাটানো নিষিদ্ধ।  জার্সি, পতাকা, থিম সং, বিনোদন আর দর্শক স্বাচ্ছ্বন্দ্যের ব্যবস্থা রয়েছে। তবু হিউম, জাভি লারাদের জন্য সেই মাতামাতি এখনও খুঁজে পাওয়া যায়নি কলকাতায়। এটিকে কর্তারাও চিন্তিত। তবে আশা করছেন হোসে মলিনার দল একটা বড় জয় পেলেই বদলে যাবে পরিস্থিতি।

    পরের দুটো ম্যাচে রবীন্দ্র সরোবরে দিল্লি ও মুম্বইয়ের মুখোমুখি হবে এটিকে। আইএসএলে এখনও পর্যন্ত বেশ ঝকঝকে দেখিয়েছে দুই দলকে। তাই কর্তাদের মাঠ ভরানোর চ্যালেঞ্জের মতো হিউমদের সামনেও শক্ত চ্যালেঞ্জ অপেক্ষা করে আছে।

    এদিকে মঙ্গলবার চলতি আইএসএলের এখনও পর্যন্ত সবচেয়ে ভাল ম্যাচটি হল দিল্লির জওহরলাল নেহেরু স্টেডিয়ামে ৷  ভাল খেলেও টিমকে জেতাতে পারলেন না মোহনবাগানের সনি নর্ডি। দিল্লি ডায়নামোসের সঙ্গে টানটান উত্তেজনার ম্যাচে ৩-৩ ড্র করল সনির মুম্বই সিটি এফসি। অথচ বিরতির আগেই ভাডোচের জোড়া গোলে এগিয়ে গিয়েছিল মুম্বই। এর মধ্যে দ্বিতীয় গোলটি হয় সনির ফ্রি-কিক থেকে নেওয়ার শটের সৌজন্যে। বিরতির পর অবশ্য আক্রমণাত্মক মেজাজে মাঠে নামে দিল্লি। গাদজের গোলে ১-২ করে জামব্রোতার টিম। এর পর সনির গোলে আবার ব্যবধান বাড়ায় মুম্বই। তবে ১-৩ পিছিয়ে পড়েও হাল ছাড়েনি দিল্লি। পরিবর্ত হিসেবে মাঠে নামা সেনেগালের স্ট্রাইকার বাদারা বাদজি ব্যবধান কমান। ম্যাচের শেষের দিকে পেনাল্টি পায় জামব্রোতার টিম। মারচেলিনহো পেনাল্টি থেকে গোল করে সমতা ফেরাতে কোনও ভুলই করেননি। এ দিনের ম্যাচ ড্র হওয়ায় চার ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবলে চার নম্বরে নেমে গেল অ্যাটলেটিকো দি কলকাতা ।

    First published:

    Tags: ATK, Atletico de Kolkata, Indian Super League, ISL 2016, Rabindra Sarobar Stadium, এটিকে

    পরবর্তী খবর