তবে কি পিছিয়ে যাচ্ছে পুরভোট ? উত্তরে "পরিস্থিতি অস্বাভাবিক " মন্তব্য পার্থর  

তবে কি পিছিয়ে যাচ্ছে পুরভোট ? উত্তরে
File Image

এবার এক ইঙ্গিতবাহী মন্তব্য করলেন রাজ্য শাসক দলের মহাসচিব পার্থ চ্যাটার্জি।

  • Share this:

#কলকাতা: পুরভোট কি পিছিয়ে যাচ্ছে ?  এখন এই প্রশ্নই রাজ্যের সব মহলে । সোমবার সব রাজনৈতিক দলকেই বৈঠকে ডেকেছে রাজ্য নির্বাচন কমিশন। ভোট পিছিয়ে দেওয়া উচিৎ এই মর্মে সওয়াল করেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এবার এক ইঙ্গিতবাহী মন্তব্য করলেন রাজ্য শাসক দলের মহাসচিব পার্থ চ্যাটার্জি।

রবিবার বেহালায় সাংবাদিক দের মুখোমুখি রাজ্যের শিক্ষামন্ত্রী বলেন "পরিস্থিতি অস্বাভাবিক "। গোটা সিদ্ধান্ত যে রাজ্য নির্বাচন কমিশনের বৈঠকেই স্থির হবে,  সে কথাও জানিয়ে দেন মহাসচিব । করোনা সংক্রমনের জেরে আগামী বুধবার থেকেই বন্ধ হতে পারে বিধানসভার চলতি অধিবেশন ।

এক শীর্ষ মন্ত্রীর কথায়, " বিধানসভা বন্ধ করা হলে সেই একই যুক্তিতে পুরভোট হয় কি ভাবে "। এই প্রশ্নই এখন সবার মুখে। পরিস্থিতি যে দিকে গড়াচ্ছে,  তাতে বহু রাজনৈতিক দল ই এই সময় পুরভোট করা কতটা যুক্তিযুক্ত হবে তা নিয়ে সন্দিহান।  শুধু তাই নয়। ভোট করতে গেলে অজস্র ভোট কর্মীদের ট্রেনিং সহ একাধিক কাজ রয়েছে কমিশনের তরফে। করোনা পরিস্থিতি এই রকম চললে কমিশনের পক্ষেও ভোট পরিচালনা করা বাস্তবিকই সমস্যার। সে ক্ষেত্রে ভোট পিছিয়ে দেওয়ার একটা সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না সব মহল। এই পরিস্থিতিতে রাজ্য শাসক দলের মহাসচিবের, " পরিস্থিতি অস্বাভাবিক ", মন্তব্যটি যথেস্ট ইঙ্গিতপূর্ণ বলেই মানছে সব মহল " ৷

Sourav Guha

First published: March 15, 2020, 7:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर