Home /News /kolkata /
Salt Lake College Fight: সল্টলেকের বেসরকারি কলেজে হাতাহাতি পড়ুয়াদের মধ্যে, ঘটনাস্থলে গেল পুলিশ

Salt Lake College Fight: সল্টলেকের বেসরকারি কলেজে হাতাহাতি পড়ুয়াদের মধ্যে, ঘটনাস্থলে গেল পুলিশ

ভিডিওর একটি অংশ

ভিডিওর একটি অংশ

Salt Lake College Fight: অভিযোগে চতূর্থ বর্ষের পড়ুয়ারা ধর্মঘটের ডাক দেয়। মঙ্গলবার চলছিল ধর্মঘট। তার পরেই শুরু হয় ঝামেলা

  • Share this:

    #সল্টলেক: সল্টলেকের একটি বেসরকারি কলেজে ভয়ানক হাতাহাতিতে জড়িয়ে পড়লেন পড়ুয়ারা। ভিডিওয় দেখা গেল, দুপক্ষের পড়ুয়ারা ক্লাস রুমের মধ্যেই তীব্র হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন। যা দেখে আতঙ্ক তৈরি হয়েছে বাকি পড়ুয়াদের মধ্যে। মঙ্গলবার এই নিয়ে পরিস্থিতি এতটাই খারাপ হয় যে পড়ুয়াদের সামলাতে ঘটনাস্থলে হাজির হন ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশকর্মীরা। যদিও কোনও পক্ষই পুলিশে কোনও অভিযোগ করেননি বলেই খবর।

    আরও পড়ুন: স্ত্রী কথায়-কথায় সন্দেহ করে! রাগে-দুঃখে মেয়েকে গলায় ফাঁস দিয়ে সেই দড়িতেই ঝুললেন পুলিশকর্মী

    সল্টলেক সেক্টর ফাইভের ওই বেসরকারি কলেজের চতূর্থ বর্ষের পড়ুয়াদের অভিযোগ ছিল, বেশ কয়েকদিন ধরে কলেজের পঠন-পাঠন থেকে শুরু করে সমস্ত কাজ শুরু হলেও ক্যাম্পাসিংয়ের বিষয়ে কোনও আলোচনা তাঁরা শুনতে পাচ্ছিলেন না। চাকরির কোনও ব্যবস্থা করা হচ্ছিল না। সেই অভিযোগে চতূর্থ বর্ষের পড়ুয়ারা ধর্মঘটের ডাক দেয়। মঙ্গলবার চলছিল ধর্মঘট। তার পরেই শুরু হয় ঝামেলা। ভিডিওতে দেখা গিয়েছে, একটি ঘরের মধ্যে কার্যত টেবিলের উপর উঠে পড়ে মারামারিতে জড়িয়ে পড়েছেন পড়ুয়ারা। পুরুষ মহিলা সকলেই এই হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন।

    দ্বিতীয় বর্ষের পড়ুয়ারে সঙ্গে এই ধর্মঘট ও বিক্ষোভ চলাকালীন ঝামেলা শুরু হয় চতূর্থ বর্ষের পড়ুয়াদের। ক্রমে কথা কাটাকাটি থেকে হাতাহাতিতে গড়ায় ঝামেলা। কলেজের ক্যাম্পাসের ভিতরেই রীতিমতো মারামারি শুরু হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ আসে। বেশ কয়েকজন পড়ুয়াকে আটকে রাখা অভিযোগও ওঠে। তার পর পুলিশ এসে দু'পক্ষের পড়ুয়াদের নিরস্ত্র করে। মূলত চূড়ান্ত বর্ষের পড়ুয়াদের দাবিদাওয়া নিয়ে চলা এই বিক্ষোভের ফলে মঙ্গলবারের ঝামলেরা সূত্রপাত বলে জানা গিয়েছে।

    অনুপ চক্রবর্তী

    Published by:Uddalak B
    First published:

    Tags: Salt lake

    পরবর্তী খবর