একুশের সভা উপলক্ষে হাওড়া স্টেশনে গ্রিন করিডর

একুশের সভা উপলক্ষে হাওড়া স্টেশনে গ্রিন করিডর

একুশের সভা উপলক্ষে হাওড়া স্টেশনে গ্রিন করিডর

  • Share this:

#কলকাতা: একুশে জুলাইয়ের পঁচিশে পা! ইতিমধ্যেই তামাম বাংলা থেকে হাজার হাজার মানুষ আসতে শুরু করে দিয়েছেন শহরে ৷ অনেকেই গতকাল, অর্থাৎ শুক্রবারই চলে এসেছেন কলকাতায়।

বাঁকুড়া, পুরুলিয়া, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, বর্ধমান উত্তরবঙ্গ থেকে যাঁরা আসছেন, তাঁরা হাওড়া স্টেশন দিয়েই শহরে ঢোকেন। শিয়ালদহ স্টেশনেও যাত্রীদের চাপ থাকে যথেষ্ট। গত বছরের শহিদ দিবস উপলক্ষে হাওড়া স্টেশনে প্রায় দেড় লক্ষ মানুষের সমাগম হয়েছিল। শিয়ালদহেও যাত্রী সংখ্যা ছিল প্রায় একই।

ট্রেন থেকে নেমে মিছিল করে সভাস্থলের দিকে যাচ্ছেন শাসকদলের কর্মী-সমর্থকরা। পুলিশ কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, হাওড়া স্টেশনের ওল্ড ক্যাবওয়ে দিয়ে বেরিয়ে স্টেশন লাগোয়া চ্যানেল ধরে এগিয়ে যাবে তৃণমূলের মিছিল। হাওড়া স্টেশনের সামনে যেখানে ব্লু-ট্যাক্সি দাঁড়িয়ে থাকে, সেই রাস্তাটিকে করিডর হিসেবে ব্যবহার করা হবে। শুক্রবার থেকেই বন্ধ রয়েছে ব্লু ট্যাক্সি পরিষেবা। যাত্রীদের সুবিধার জন্য থাকবে গ্রিন করিডরও। উত্তরবঙ্গ, মুর্শিদাবাদ থেকে দূরপাল্লা ট্রেন চেপে শিয়ালদহ স্টেশনেই নামেন যাত্রীরা। সেকান থেকে একাধিক মিছিল সভাস্থলের দিকে যাবে। ফলে কড়া নিরাপত্তা মুড়ে ফেলা হয়েছে স্টেশনকে। ডেডিকেটেড করিডর দিয়ে এগিয়ে সবকটি মিছিলই একটি মিছিলের সঙ্গে মিশবে।

First published: 11:50:52 AM Jul 21, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर