Home /News /kolkata /
রেস্তোরাঁর বিরুদ্ধে নালিশ জানানোয় পুলিশি হেনস্থা, অভিযোগ গড়ফার দম্পতি

রেস্তোরাঁর বিরুদ্ধে নালিশ জানানোয় পুলিশি হেনস্থা, অভিযোগ গড়ফার দম্পতি

রেস্তোরাঁর বিরুদ্ধে মুখ খুলে বিপাকে গড়ফার দম্পতি। সাহায্য না করে পালটা দাদাগিরি পুলিশের। পুলিশের বিরুদ্ধেই হেনস্থা, মারধর,

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: রেস্তোরাঁর বিরুদ্ধে মুখ খুলে বিপাকে গড়ফার দম্পতি। সাহায্য না করে পালটা দাদাগিরি পুলিশের। পুলিশের বিরুদ্ধেই হেনস্থা, মারধর, শ্লীলতাহানির অভিযোগ। ছয় পুলিশকর্মীর বিরুদ্ধে বিভাগীয় তদন্তের নির্দেশ গড়ফা থানার। ইটিভি নিউজ বাংলার এক্সক্লুসিভ রিপোর্ট।

    গড়ফার সাপুইপাড়া। চারতলা এই বাড়ির ওপরের ফ্ল্যাটে থাকেন দম্পতি। নিচতলা ভাড়া নিয়ে নতুন রেস্তোরাঁ খোলেন ব্যবসায়ী সিদ্ধার্থ গুহঠাকুরতা। রেস্তোরাঁর ধোঁয়া থেকে দূষণ ছড়াচ্ছে বলে রবিবার গড়ফা থানায় অভিযোগ দায়ের করেন দম্পতি। অগ্নিনির্বাপণ ব্যবস্থা ছাড়া রেস্তোরাঁ খোলারও অভিযোগ করেন তাঁরা। অভিযোগের তদন্ত দূরঅস্ত। পালটা দম্পতির উপরই চড়াও হয় পুলিশ। সোমবার রাতে তাঁদের ফ্ল্যাটে ঢুকে হেনস্থা, মারধর, শ্লীলতাহানি করা হয়। বুধবার ইটিভি নিউজ বাংলার স্টুডিওয় সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার বিবরণ দিলেন গড়ফার সেই দম্পতি।

    যে রেস্তোরাঁর বিরুদ্ধে অভিযোগ, তার মালিক অবশ্য অন্য গল্প শোনালেন। গোটা ঘটনায় পুলিশের একাংশের ভূমিকা নিয়েই প্রশ্ন তোলেন দম্পতির আইনজীবী। দম্পতির অভিযোগের ভিত্তিতে প্রান্তর বন্দ্যোপাধ্যায় সহ ৬ পুলিশকর্মীর বিরুদ্ধে বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছে গড়ফা থানার পুলিশ।

    First published:

    Tags: Couple, ETV News Bangla, Garfa, Kolkata, Police

    পরবর্তী খবর