সোনিকার মৃত‍্যুতে কাঠগড়ায় বিক্রম, তাহলে কী বন্ধ হয়ে যাবে ইচ্ছেনদী সিরিয়াল ?

সোনিকার মৃত‍্যুতে কাঠগড়ায় বিক্রম, তাহলে কী বন্ধ হয়ে যাবে ইচ্ছেনদী সিরিয়াল ?

টেলিভিশনের প্রাইম টাইমের নায়ক তিনি। প্রতিটি বাড়ির ঘরের ছেলে অনুরাগ। ইচ্ছেনদীর দৌলতে বিক্রম বাড়ির মা কাকীমাদের ফেভারিট।

  • Share this:

#কলকাতা: টেলিভিশনের প্রাইম টাইমের নায়ক তিনি। প্রতিটি বাড়ির ঘরের ছেলে অনুরাগ। ইচ্ছেনদীর দৌলতে বিক্রম বাড়ির মা কাকীমাদের ফেভারিট। তারই এহেন পরিস্থিতি রীতিমত কপালে ভাঁজ ফেলছে এই সিরিয়ালের দর্শকদের। কোন দিকে যাবে ইচ্ছেনদীর গতি, তা নিয়ে নানান প্রশ্ন থাকলেও উত্তর অজানা।

প্রাইম টিভি সিরিয়াল ইচ্ছেনদীর নায়কের ভবিষ‍্যত নিয়ে শঙ্কিত অনেকেই। সিরিয়ালের গতি কোন দিকে যাবে তা ঠিক হবে বিক্রমের ভবিষ্যতের ওপর। যদি সোনিকা কেস থেকে রেহাই পান বিক্রম সেক্ষেত্রে ফিরে আসবেন লিগে। তবে যদি আইনি জটিলতা বাড়ে তখন কোন দিকে যাব সিরিয়ালের নায়কের চরিত্রের গ্রাফ তা নিয়ে সঠিক কেউই কিছু বলতে পারছেন না।

যদিও সিরিয়ালে তার অ‍্যাক্সিডেন্ট হয়েছে বলে আপাতত কয়েকটি মাত্র সিনে দেখানো হচ্ছে তাকে। তবে এই অবস্থা খুব বেশি চলবে না। ফলে বিক্রমের ভবিষ্যতের সঙ্গে সঙ্গে ঝুলে আছে সিরিয়ালের ভাগ‍্যও।

এমনিতেই মেগা সিরিয়ালের কোনও ওয়ান লাইনার হয় না। সময়ের সঙ্গে সঙ্গে এবং টিআরপি অনুযায়ী নির্ধারিত হয় সিরিয়ালের গতি। এক্ষেত্রে বিক্রমের চরিত্রের চাহিদা থাকলেও তার জন্য এই টাইট শিডিউলে কাজ করা অসম্ভব। ফলে পরিচালক বা স্ক্রিপ্ট রাইটার কেউই জানেন না কীভাবে এগোনো হবে গল্পকে। পুরোটাই নির্ভর করছে বিক্রমের কেসের উপর।

যদিও তার সহকর্মী সোলাঙ্কির মতে, তারা চুক্তিবদ্ধ। ফলে যে কোনও পরিস্থিতিতেই কাজে যোগ দেওয়াটাই তাদের নিয়ম। সেই কারনেই এই অবস্থাতেও কাজ করছেন বিক্রম।

আপাতত শুধু রাতের শিফ্টে, পার্পেল স্টুডিওতে কাজ করছেন বিক্রম। জানা যাচ্ছে কয়েকটি পর্বের আগাম শ্যুট করে রাখছেন তিনি। তবে ইচ্ছেনদীর গতি কোন দিকে এগোবে তা জানতে অপেক্ষা করতে হবে বিক্রমের রায়ের।

First published: 09:26:02 AM May 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर