হোম /খবর /কলকাতা /
করোনা আক্রান্ত হয়ে প্রয়াত তবলিয়া পণ্ডিত শুভঙ্কর বন্দ্যোপাধ্যায়, নিয়েছিলেন টিকাও!

Subhankar Banerjee Died: করোনা আক্রান্ত হয়ে প্রয়াত তবলিয়া পণ্ডিত শুভঙ্কর বন্দ্যোপাধ্যায়, নেওয়া ছিল দু'টি টিকা!

পণ্ডিত শুভঙ্কর বন্দ্যোপাধ্যায়।

পণ্ডিত শুভঙ্কর বন্দ্যোপাধ্যায়।

মৃত্যুর সঙ্গে লড়াইয়ে হার মানলেন। প্রয়াত বাংলার বিশিষ্ট ও জনপ্রিয় তবলিয়া পণ্ডিত শুভঙ্কর বন্দ্যোপাধ্যায় (Subhankar Banerjee Died)।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: মৃত্যুর সঙ্গে লড়াইয়ে হার মানলেন। প্রয়াত বাংলার বিশিষ্ট ও জনপ্রিয় তবলিয়া পণ্ডিত শুভঙ্কর বন্দ্যোপাধ্যায় (Subhankar Banerjee Died)। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন তিনি। বুধবার কলকাতার ই এম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতােল দুপুর ১টা ১০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর।

জানা গিয়েছে, গত ২০ জুন থেকে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। করোনার জেরে তাঁর ফুসফুসের বড় ক্ষতি হয়ে গিয়েছিল। দীর্ঘদিন ধরেই একমো সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে। নিয়েছিলেন করোনাভাইরাসের দু'টি টিকাও। কিন্তু শেষ পর্যন্ত বাঁচানো গেল না স্বনামধন্য এই শিল্পীকে। বুধবার শুভঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ছেলে অর্চিক বন্দ্যোপাধ্যায় ফেসবুকে বাবার চলে যাওয়ার কথা জানিয়েছেন। একটি শব্দে তিনি শুধু লিখেছেন, 'হারালাম'। অর্চিক বন্দ্যোপাধ্যায় নিজেও একজন তবলা শিল্পী।

কোভিডের দু'টি টিকা নেওয়ার পরও আক্রান্ত হন শুভঙ্কর। বর্তমান প্রজন্মের মধ্যে তবলিয়া হিসেবে শুভঙ্কর পরিচিত নাম। দেশের সব বড় শিল্পীর সঙ্গেই শুভঙ্করকে মঞ্চে দেখা গিয়েছে। দেশে-বিদেশে তাঁর অসংখ্য অনুরাগী। শিল্পীর প্রয়াণে শোকস্তব্ধ তাঁর অসংখ্য ভক্ত।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Tabla