• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Kolkata News: ভোরের আলোয় বাইপাসের বিলবোর্ডে ঝুলছে কে? হাড়হিম দৃশ্য কলকাতায়

Kolkata News: ভোরের আলোয় বাইপাসের বিলবোর্ডে ঝুলছে কে? হাড়হিম দৃশ্য কলকাতায়

ইএম বাইপাসের বিলবোর্ডে মৃতদেহ!

ইএম বাইপাসের বিলবোর্ডে মৃতদেহ!

Kolkata News: বুধবার সাতসকালের ঘটনাটিতে চাঞ্চল্য পড়ে গিয়েছে কলকাতার ইএম বাইপাসের ওই এলাকায়। বিল বোর্ড থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে প্রগতি ময়দান থানার পুলিশ।

  • Share this:

#কলকাতা: সাতসকালে কলকাতার বাইপাসের ধারে  বিল বোর্ড থেকে ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ায়। ঘটনাটি আত্মহত্যা নাকি অন্য কোন রহস্য আছে এর মধ্যে? তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে, মঙ্গলবার রাতে বাইপাসে কলকাতা লেদার কমপ্লেক্স থানার অন্তর্গত একাকায় বাইক ও গাড়ির পথ দুর্ঘটনাতে মৃত্যু ঘটেছে এক বাইক আরোহীর।

তবে বুধবার সাতসকালের ঘটনাটিতে চাঞ্চল্য পড়ে গিয়েছে ওই এলাকায়। বিল বোর্ড থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে প্রগতি ময়দান থানার পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে প্রগতি ময়দান থানার অন্তর্গত বাইপাসের ধারে একটি গাছের নার্সারির পাশে, বিল বোর্ডে বিমে। পুলিশ সূত্রে খবর, বুধবার সকাল সাড়ে ছটা নাগাদ ঘটনাটির কথা জানা যায়। ওই  রাস্তা দিয়ে স্থানীয় বাসিন্দারা ও পথ চলতি মানুষের চোখে পড়ে মারাত্মক এই ঘটনা।

বাইপাসে  ওই জায়গাটিতে পর পর বিজ্ঞাপনের বোর্ড লাগানো থাকে। সেরকমই একটি বিল বোর্ডে ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। খবর দেওয়া হয় প্রগতি ময়দান থানায়। পুলিশ ঘটনাস্থলে আসে। বিল বোর্ডে নীচের দিকে যে বিম ছিল, সেখানে থেকে ওড়না জড়ানো অবস্থায় ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: বিধানসভায় শোরগোল ফেললেন দিলীপ ঘোষ! সব নজর ঘুরে গেল ফিরহাদ-মলয়ের ঘরের দিকে

পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তির আনুমানিক বয়স চল্লিশ। ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে ওখানে কীভাবে এই ব্যক্তি পৌঁছল, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। ওই ব্যক্তির দেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য পাঠানো হয়েছে।স্থানীয় এক প্রত্যক্ষদর্শীর দাবি, " বুধবার সকালে এই বিল বোর্ডের বিমে ঝুলন্ত দেহ দেখা যায়। ওই ব্যক্তিকে আমরা চিনি না। বাইপাসের ধারে এখানে কী করে এরকম কাণ্ড হল, সেটা ভেবেই হতবাক আমরা।" বাইপাসের মত  এলাকায় কী করে এমন ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন: BJP-র অন্দরে বিড়ম্বনা বাড়ল শুভেন্দু অধিকারীর, এবার পদত্যাগ হাওড়া জেলা সম্পাদকের!

অন্যদিকে বাইপাসের ধারে কলকাতা লেদার কমপ্লেক্স থানার অন্তর্গত  এলাকায় পথ দুর্ঘটনাতে এক বাইক আরোহীর মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়ায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে লেদার কমপ্লেক্স গেট নম্বর এক ও দুই পিলারের মাঝে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম অসীম দাস। বয়স ৪০বছর। মাথায় হেলমেট ছিল না তাঁর। হাবড়ার বাসিন্দা ওই ব্যক্তি একটি হোটেলে কাজ করতেন। মঙ্গলবার ওই হোটেল মালিকের ছেলের জন্মদিন ছিল। তাই তিনি বাইক নিয়ে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ একটি গাড়ির সঙ্গে ধাক্কায় ওই বাইক আরোহীর মৃত্যু হয়। ঘাতক গাড়ির খোঁজ করছে পুলিশ।

Published by:Siddhartha Sarkar
First published: