Home /News /kolkata /
CPIM | Partha Chatterjee: পার্ক সার্কাসে হুইল চেয়ারে পার্থ চট্টোপাধ্যায় নাকি! বামেদের মিছিলে চোখ আটকে আমজনতার

CPIM | Partha Chatterjee: পার্ক সার্কাসে হুইল চেয়ারে পার্থ চট্টোপাধ্যায় নাকি! বামেদের মিছিলে চোখ আটকে আমজনতার

মিছিলে কে!

মিছিলে কে!

CPIM | Partha Chatterjee: পার্ক সার্কাস থেকে মিছিলে হুইল চেয়ারে বসা অবস্থায় পার্থ চট্টোপাধ্যায় সাজিয়ে আনা হয়েছিল এক ব্যক্তিকে। অনেকেই যা দেখে চমকে গিয়েছেন।

  • Share this:

#কলকাতা: রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়-ঘনিষ্ঠের বাড়ি থেকে বিপুল পরিমাণ নগদ অর্থ উদ্ধার হয়েছে শুক্রবার (Partha Chatterjee accused to SSC Scam)। অঙ্কটা প্রায় ২২ কোটি টাকা । তারপর থেকেই রাজ্য-রাজনীতিতে তোলপাড় শুরু হয়েছে। সেই সূত্রেই পথে নেমেছে সিপিআইএম। নিত্যদিন নানা সাজসজ্জা করে পার্থ চট্টোপাধ্যায় সাজিয়ে নানা জনকে পথে নামাচ্ছে বামেরা। এদিন যেমন পার্ক সার্কাস থেকে মিছিলে হুইল চেয়ারে বসা অবস্থায় পার্থ চট্টোপাধ্যায় সাজিয়ে আনা হয়েছিল এক ব্যক্তিকে। অনেকেই যা দেখে চমকে গিয়েছেন।

সিপিএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম বলেন, "যে টাকা উদ্ধার হয়েছে তা হিমশৈলের চূড়া মাত্র। অজস্র টাকা দেশে-বিদেশে পাচার হওয়ার পরেও এই পরিমাণ টাকা পাওয়া যাচ্ছে । এই টাকা আসলে লুটের টাকা। তোলাবাজি-সহ অসহায় চাকরি প্রার্থীদের থেকে মোটা ঘুষ নেওয়া টাকা। সর্বত্র জমা করা হচ্ছে ।"

আরও পড়ুন: ধোপে টিকল না যুক্তি, আর্থিক বিষয়ে গ্রেফতার করতেই পারে ইডি! বিরাট রায় সুপ্রিম কোর্টের

সিপিআইএমের রাজ্যে সম্পাদক আরও উল্লেখ করেন, রাজ্যের মুখ্যমন্ত্রী টাকা বিলোবার গল্প শোনচ্ছেন ৷ আর প্রধানমন্ত্রী ক্যাশলেস ইকোনমিক বাণী ছড়াচ্ছেন। অন্যদিকে, মন্ত্রীর ঘনিষ্ঠের বাড়ি থেকে উদ্ধার হওয়া পাহাড় প্রমাণ টাকার দুর্নীতির চিত্র তুলে ধরেছে শাসকদলের। এই ঘটনার প্রতিবাদে প্রতিদিনই পথে নামছে সিপিআইএম। এদিনও তার অন্যথা হল না।

আরও পড়ুন: এজেন্সির নাম করে টাকা লুঠ! বিস্ফোরক অভিযোগ মমতার, মনে পড়ছে ব্রিটিশ অত্যাচার

এদিন পার্থ চট্টোপাধ্যায় প্রসঙ্গে বলতে গিয়ে মহম্মদ সেলিম বলেন, ''পার্থ পুরনো নোট বদলেছে। কলকাতা শহর আগে এতে নিষ্ঠুর ছিল না। তৃণমূলের পাশে দাঁড়াবেন না। কলকাতা শহর আগে এতে নিষ্ঠুর ছিল না। তৃণমূলের পাশে দাঁড়াবেন না। যারা দুর্নীতি করেছে। সবার কাছ থেকে নিয়ে সবাইকে এক লাখ টাকা দেবে। বিধানসভায় ন্যাকা সরকার ও ধোকাবাজ বিরোধী। আমরা রাস্তায় আছি।''

Published by:Suman Biswas
First published:

Tags: Cpim, Partha Chatterjee Arrest

পরবর্তী খবর