কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

সৌরভকে রাজনীতিতে আসার চাপ! প্রিয় মহারাজের অসুস্থতা নিয়ে বিস্ফোরক অশোক ভট্টাচার্য

সৌরভকে রাজনীতিতে আসার চাপ! প্রিয় মহারাজের অসুস্থতা নিয়ে বিস্ফোরক অশোক ভট্টাচার্য
হৃদ্যতা: দিন কয়েক আগেই অশোক ভট্টাচার্যের সঙ্গে দেখা হয় সৌরভের।

এ দিন প্রিয় মহারাজকে দেখতে উডল্যান্ডসে আসেন অশোক ভট্টাচার্য।

  • Share this:

#কলকাতা: প্রিয় খেলোয়ারই শুধু নন, সৌরভ তাঁর কাছে ছোট ভাই.এর মতো। স্বাভাবিক ভাবেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের অসুস্থতার খবরে উদ্বিগ্ন অশোক গঙ্গোপাধ্যায়। তবে শুধু উদ্বেগই নয়, উষ্মা ঝরল তাঁর গলায়। কারও নাম না করেই বললেন, "অহেতুক ওঁর ওপর যেন কেউ  চাপ না দেয়।"

এ দিন প্রিয় মহারাজকে দেখতে উডল্যান্ডসে আসেন শিলিগুড়ির পুর প্রশাসক অশোক ভট্টাচার্য। মহারাজকে দেখে বেরিয়ে তিনি পরিষ্কার বলেন, "আমি চাই না ও রাজনীতিতে আসুক। ওঁর জনপ্রিয়তা খেলার জন্য ও খেলার মাথেই থাক। আমি চাই সেই জনপ্রিয়তাই বজায় থাক।"

গত কয়েক সপ্তাহে বঙ্গরাজনীতিতে বারবার ঘুরপাক খেয়েছে মহারাজের নাম।জল্পনা বাড়িয়েছে তাঁর রাজভবন যাওয়ার মতো নানা ঘটনা। রাজনৈতিক মহলে বলাবলি শুরু হয়ে যায়, এবার রাজনীতিতে আসতে পারেন সৌরভও। গেরুয়া পতাকা ধরতে পারেন তিনি। বলাই বাহুল্য সৌরভ এই নিয়ে একটি কথাও বলেননি। কোনও ইশারা ইঙ্গিত ছিল না তাঁর কথায়। কিন্তু উড়ো কথা থেমে থাকেনি।

এ দিন অশোকবাবুর কথা থেকেও পরিষ্কার তিনি মনে করছেন, সৌরভকে রাজনীতিতে আনার জন্য মুখিয়ে রয়েছেন অনেকেই। আর সৌরভের শুভাকাঙ্খী হিসেবে তিনি কোনও মতেই চান না তা বাস্তবায়িত হোক। শনিবারও তিনি নিউজ১৮ বাংলাকে বলেছিলেন, "ও বিশ্ব ক্রিকেটে যে সম্মানে রয়েছেন। ওটাই ওর আসল জায়গা। রাজনীতি নয়"

শিলিগুড়িতে এলে অশোকবাবুর বাড়িতেই ওঠেন সৌরভ। এমনকি পুজোতেও নতুন জামা কাপড় দেওয়া নেওয়ার রীতিও রয়েছে দুই পরিবারের মধ্যে। তাই সৌরভের অসুস্থতার খবরে বেশ চিন্তিত অশোকবাবু রাতটুকু অপেক্ষা করেই সকাল সকাল হাজির হয়েছেন কলকাতায়। তাঁর গলায় ধরাও পড়ল সেই উদ্বেগ,দোলাচল। আর যাই হোক, সৌরভকে কোনও মতেই অসুস্থ দেখতে চান না তিনি।

Published by: Arka Deb
First published: January 3, 2021, 6:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर