শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি হলেন করোনা আক্রান্ত শোভনদেব

শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি হলেন করোনা আক্রান্ত শোভনদেব

Corona effected Sovandeb Chattopadhyay admitted to hospital

গত ১৮ ফেব্রুয়ারি করোনা পজিটিভ হন শোভনদেব। এরপর থেকে হোম আইসোলেশনেই ছিলেন তিনি।

  • Share this:

#কলকাতা: শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি হলেন করোনা আক্রান্ত শোভনদেব চট্টোপাধ্যায়কে। মঙ্গলবারই উডসল্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে রাজ্যের বিদ্যুৎমন্ত্রীকে৷ তাঁর চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ড ৭৭ বছর বয়সী শোভনদেববাবুকে পরীক্ষা করে জানায়, তাঁর উচ্চ রক্তচাপের সমস্যা রয়েছে সঙ্গে শারীরিক দুর্বলতা ।সামান্য জ্বর ছাড়া শ্বাসকষ্ট বা অন্য কোনও কোভিড উপসর্গ যদিও নেই শোভনদেবের। শরীরের অন্য সমস্ত মাপকাঠিও ঠিকঠাক। সে কারণে মন্ত্রীকে কোনওরকম অক্সিজেন সাপোর্ট দিতে হচ্ছে না।

গত ১৮ ফেব্রুয়ারি করোনা পজিটিভ হন শোভনদেব। এরপর থেকে হোম আইসোলেশনেই ছিলেন তিনি। সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই কোমরের সমস্যা নিয়ে ভুগছিলেন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। গত ১০ ফেব্রুয়ারি এসএসকেএম হাসপাতালে গিয়েছিলেন সেই সংক্রান্ত চিকিৎসার জন্য। এরপর থেকেই জ্বরে পড়েন। সর্দি, কাশি-সহ নানা উপসর্গ দেখা দেয়। বয়সও বেশি। তাই চিকিৎসকেরা বর্ষীয়ান এই মন্ত্রীকে করোনা পরীক্ষার পরামর্শ দেন। এরপরই দেখা যায় রিপোর্ট পজিটিভ। নিজে ট্যুইট করেই সে কথা জানান বিদ্যুৎমন্ত্রী। তবে বিশেষ কোনও অসুবিধা না থাকায় হোম আইসোলেশনেই ছিলেন তিনি।

তৃণমূলের একাধিক মন্ত্রী-বিধায়ক এর আগে করোনা আক্রান্ত হয়েছেন। রাজ্যের মন্ত্রীদের মধ্যে প্রথম করোনা আক্রান্ত হন দমকলমন্ত্রী সুজিত বসু। হাসপাতালে ভর্তি ছিলেন তিনিও। করোনা জয় করে এখন তিনি সুস্থ। করোনা আক্রান্ত হন মন্ত্রী স্বপন দেবনাথও। এ ছাড়াও তৃণমূলের প্রবীণ নেতা, হাওড়া শিবপুর কেন্দ্রের বিধায়ক জটু লাহিড়িও করোনায় আক্রান্ত হয়েছিলেন। অন্যদিকে বিজেপির লকেট চট্টোপাধ্যায়, দিলীপ ঘোষ কিংবা সিপিএমের ফুয়াদ হালিমের শরীরেও থাবা বসায় এই মারণ ভাইরাস। এখন সকলেই সুস্থ।

(আবীর ঘোষাল)

Published by:Subhapam Saha
First published:

লেটেস্ট খবর