Home /News /kolkata /

Coal Scam Case: কয়লাকাণ্ডে চাঞ্চল্যকর মোড়! গ্রেফতার বিনয় মিশ্রের ভাই বিকাশ মিশ্র...

Coal Scam Case: কয়লাকাণ্ডে চাঞ্চল্যকর মোড়! গ্রেফতার বিনয় মিশ্রের ভাই বিকাশ মিশ্র...

কয়লাকাণ্ডে গ্রেফতার বিকাশ মিশ্র

কয়লাকাণ্ডে গ্রেফতার বিকাশ মিশ্র

Coal Scam Case: সিবিআই সূত্রে খবর হাসপাতালেই গ্রেফতার করা হয়েছে বিকাশ মিশ্রকে। হাসপাতালেই আপাতত আছেন বিকাশ মিশ্র (Bikash Mishra Arrested)।

  • Share this:

    #কলকাতা: কয়লা কাণ্ডে (Coal Scam Case) বিকাশ মিশ্রকে গ্রেফতার করল সিবিআই। কলকাতার বাইপাসের একটি বেসরকারি হাসপাতাল থেকে বৃহস্পতিবার গ্রেফতার করা হয় বিকাশ মিশ্রকে। সিবিআই সূত্রে খবর হাসপাতালেই গ্রেফতার করা হয়েছে বিকাশ মিশ্রকে (Bikash Mishra Arrested)। হাসপাতালেই আপাতত আছেন বিকাশ মিশ্র। সিবিআই টিম সেখানে প্রহরী হয়ে আছে।

    গতকালই সিবিআই (CBI) যায় বেসরকারি ওই হাসপাতালে। এরপর আজ তাঁকে গ্রেফতার করে সিবিআই। সিবিআই টিম হাসপাতালে আছে। কয়লাকাণ্ডে গতকাল বিকাশ মিশ্রর অন্তরবর্তী জামিন খারিজ করে গ্রেফতারি পরোয়ানা ইস্যু করে আসানসোল সিবিআই স্পেশাল কোর্ট। কয়লা কাণ্ডে মূল অভিযুক্ত বিনয় মিশ্রের ভাই বিকাশ মিশ্র (Bikash Mishra Arrested)।

    তবে গ্রেফতার করা হলেও এখনই আদালতে তোলা সম্ভব নয় বিকাশ মিশ্রকে। হাসপাতাল থেকে ছাড়া পেলে তবেই তাঁকে আদালতে তুলবেন সিবিআই গোয়েন্দারা। তবে সিবিআই সূত্রে খবর, আপাতত তাদের তত্ত্বাবধানেই হাসপাতালে থাকবেন কয়লা পাচারকাণ্ডে অন্যতম অভিযুক্ত (Bikash Mishra Arrested) বিনয় মিশ্রের ভাই।

    কয়লাকাণ্ডে (Coal Scam Case) নিঃসন্দেহে বড় গ্রেফতারি এটি। কারণ, কয়লাকাণ্ডের মূল অভিযুক্ত অনুপ মাজির টাকা যিনি প্রভাবশালীদের কাছে পৌঁছে দিতেন বলে অভিযোগ সেই বিনয় মিশ্রের ভাই বিকাশ। সিবিআই প্রথম থেকেই বলে এসেছে, কয়লার ‘কালো’ টাকা কলকাতার প্রভাবশালীদের হাতে পৌঁছে দেওয়া কিংবা প্রভাবশালীদের একাংশের টাকা কী ভাবে এই কয়লার ব্যবসায় ঢুকেছে তার পুরোটাই নিয়ন্ত্রণে রাখতেন এই দুই ভাই। এমনটাই অভিযোগ।

    এছাড়াও বিনয় ও বিকাশের একাধিক ভুয়ো ব্যবসা রয়েছে বলেও অভিযোগ। সেই ব্যবসাতেও এই কয়লার (Coal Scam Case) টাকা খাটানো হতো বলেই জানতে পেরেছে সিবিআই। সেই টাকার হদিশও গোয়েন্দারা পেয়েছেন। কয়েক কোটি টাকা বাজেয়াপ্তও করা হয়েছে। ফলে বিকাশকে হেফাজতে নিয়ে সিবিআই জেরা শুরু করতেই কেঁচোর বদলে কেউটে উঠে আসতে পারে বলেই মনে করছেন তদন্তকারীরা।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: CBI, Coal Scam

    পরবর্তী খবর