রাজ্যে রাজনৈতিক সংঘর্ষ অব্যাহত, আমডাঙায় দু’দলের মধ্যে বোমাবাজি

রাজনীতি আড়াআড়ি ভাগ করল ব্যবসায়ীক বন্ধুত্বকে। যার প্রমাণ বুধবারের আমডাঙা। স্থানীয় সাধনপুরে এক বাইকের শো-রুমের ঝগড়া গড়াল রাজনৈতিক সংঘর্ষে। তৃণমূল-বিজেপি ঝামেলায় বোমা পড়ল স্কুলের পঞ্চাশ মিটার দূরে। অবরোধ, উত্তেজনা সামাল দিল পুলিশ।

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 31, 2019 10:46 PM IST
রাজ্যে রাজনৈতিক সংঘর্ষ অব্যাহত, আমডাঙায় দু’দলের মধ্যে বোমাবাজি
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 31, 2019 10:46 PM IST

#কলকাতা: রাজনীতি আড়াআড়ি ভাগ করল ব্যবসায়ীক বন্ধুত্বকে। যার প্রমাণ বুধবারের আমডাঙা। স্থানীয় সাধনপুরে এক বাইকের শো-রুমের ঝগড়া গড়াল রাজনৈতিক সংঘর্ষে। তৃণমূল-বিজেপি ঝামেলায় বোমা পড়ল স্কুলের পঞ্চাশ মিটার দূরে। অবরোধ, উত্তেজনা সামাল দিল পুলিশ।

সূত্র ছিল বাইক বিক্রির লভ্যাংশের টাকা। গড়িয়ে গেল বোমাবাজি, আগুন, উত্তেজনায়। এতদিন একসঙ্গেই বাইকের শোরুম চালাতেন শেখ সফিকুল এবং শেখ রফিকুল। কিন্তু লোকসভা ভোটের পর আড়াআড়ি ভাগ হয়েছে তাঁদের বন্ধুত্ব। সফিকুল এখন তৃণমূলের। আর রফিকুল গেরুয়া শিবিরের। সেখান থেকে এদিন রাজনৈতিক রং লেগে গেল দুই বন্ধুর বিবাদে। যার জেরে বাড়ি ভাঙচুর থেকে দোকানে আগুন সবকিছু সাক্ষী থাকল স্থানীয় রায়পুর। বোমা পড়ল আমডাঙা হাইস্কুলের মাত্র পঞ্চাশ মিটার দূরে। পুলিশ এসে অবরোধ হঠালে পরিস্থিতি ঠান্ডা হয়।

উত্তরবঙ্গ বিশেষ করে কোচবিহারে তৃণমূল-বিজেপি সংঘর্ষ বুধবারও অব্যাহত। স্থানীয় দেওয়ান হাটে দু’পক্ষের সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। তৃণমূলের অভিযোগ, তাদের উপর প্রথম হামলা চালায় বিজেপি। পালটা দাবিতে বিজেপির অভিযোগ, তাদের মিছিলকে টার্গেট করা হয়েছিল। ঘটনায় জখমন স্থানীয় এক বিজেপি নেতা। দেওয়ানহাট থেকে আমডাঙা দুটি ঘটনাতেই এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

First published: 10:46:24 PM Jul 31, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर