Home /News /kolkata /

Prabir Ghosal: পুরভোটের মুখে ফের বেসুরো বিধানসভায় বিজেপির প্রার্থী, জাগোবাংলায় লিখলেন ভারতীয় সার্কাস পার্টির সমাচার

Prabir Ghosal: পুরভোটের মুখে ফের বেসুরো বিধানসভায় বিজেপির প্রার্থী, জাগোবাংলায় লিখলেন ভারতীয় সার্কাস পার্টির সমাচার

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

BJP Leader Prabir Ghosal: জাগোবাংলার সম্পাদকীয়তে রূপা গঙ্গোপাধ্যায় প্রসঙ্গ তুলে এনেছেন প্রবীর ঘোষাল। সেখানে তিনি লিখেছেন, প্রার্থী তালিকা ঘোষণা হতেই সার্কাসের এই ইভেন্টে সবাইকে চমকে দেন রুপালি পর্দার নায়িকা রূপা গাঙ্গুলি।

  • Share this:

#কলকাতা:  তিনি বিধানসভা ভোটে উত্তরপাড়া কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী (BJP Candidate) ছিলেন। সেই তিনিই কলকাতা পুরভোটের আগে শাসক দলের মুখপত্রে (Jago Bangla) কলম ধরেছেন। আর সেখানেই প্রবীর ঘোষাল (Prabir Ghoasl) বিজেপির পুর লড়াইকে, ভারতীয় সার্কাস পার্টির সমাচার বলে উল্লেখ করেছেন। জাগোবাংলার সম্পাদকীয়তে প্রবীর ঘোষাল লিখেছেন, "প্রার্থীদের নাম ঘোষণা তো হল, কিন্তু প্রচারে নামার পর বিজেপির কঙ্কালসার চেহারাটা একেবারে বে-আব্রু হয়ে পড়ল। প্রার্থীরা প্রচারে কোনও লোকলস্কর পাচ্ছেন না। বিজেপির বিভিন্ন মণ্ডল দলের নেতৃত্বের কাছে রিপোর্ট পাঠাচ্ছে কর্মী নেই, অর্থ নেই প্রচার হবে কী করে!"

আরও পড়ুন: কলকাতার দুর্গাপুজোকে হেরিটেজ স্বীকৃতি, ইউনেসকোর ঘোষণায় তিলোত্তমার ঐতিহ্য

শাসক দল ইতিমধ্যেই বলতে শুরু করেছে বিজেপির প্রচারে কেউ নেই৷ বিজেপির বিধানসভা ভোটের প্রার্থীও সেই কথাই লিখেছেন। জাগোবাংলার সম্পাদকীয়তে রূপা গঙ্গোপাধ্যায় প্রসঙ্গ তুলে এনেছেন প্রবীর ঘোষাল। সেখানে তিনি লিখেছেন, "প্রার্থী তালিকা ঘোষণা হতেই সার্কাসের এই ইভেন্টে সবাইকে চমকে দেন রুপালি পর্দার নায়িকা রূপা গাঙ্গুলি। নামী অভিনেত্রী, সাংসদ এবং বিজেপির জাতীয় স্তরের নেত্রী সরাসরি একটি ওয়ার্ডের দলীয় প্রার্থীর বিরোধিতা করেন। শুধু তাই নয়, প্রকাশ্যে রূপাদেবী আরও জানিয়ে দেন সংশ্লিষ্ট ওয়ার্ডে তিনি নির্দল প্রার্থীর পক্ষে প্রচার করবেন। সার্কাসের এই খেলায় আরও চমক মজুত ছিল। রাজ্য বিজেপির অন্যতম সহ সভাপতি রাজকমল পাঠক দু'তিন দিন পর একই ওয়ার্ডের প্রার্থী নিয়ে রূপাদেবীর সমর্থনে সরব হন।"

আরও পড়ুন:  'প্রত্যেক ভারতবাসীর অন্তত একবার কলকাতার দুর্গাপুজো দেখা উচিৎ': নরেন্দ্র মোদি

রাজনৈতিক মহলের মতে প্রবীর ঘোষাল শাসক দলের মুখপত্রের সম্পাদকীয়তে প্রার্থী নিয়ে যে মতানৈক্য তৈরি হয়েছে তাই উল্লেখ করেছেন। প্রবীর বাবুর লেখায়, "সার্কাসের শো কিন্তু তাতে শেষ হয়নি। কলকাতা পুরভোট পরিচালনার কমিটি নিয়ে যে নাটক হল তাতেও মজার খোরাক কম ছিল না।" এর আগেও বেশ কয়েক বার শাসক দলের মুখপত্রের সম্পাদকীয়তে কলম ধরেছেন বিধানসভা ভোটের বিজেপির প্রার্থী। বিজেপি নেতৃত্ব তার লেখার বিষয়ে সরব হয়েছে৷ তীব্র সমালোচনা করা হয়েছে৷ তবে পুরভোটের যখন বাকি আর হাতে গোনা কটা দিন তখন বিজেপির বিধানসভা ভোটের প্রার্থীর এই লেখা দলকে বিড়ম্বনায় ফেলবে বলে মত ওয়াকিবহাল মহলের।

Abir Ghosal

Published by:Uddalak B
First published:

Tags: BJP, Jago Bangla, Prabir Ghoshal

পরবর্তী খবর