Home /News /kolkata /
Kolkata Airport: সেনাবাহিনীর থেকে এল মেসেজ, 'কলকাতার বিমানে বোমা'! তারপর...

Kolkata Airport: সেনাবাহিনীর থেকে এল মেসেজ, 'কলকাতার বিমানে বোমা'! তারপর...

আতঙ্কে যাত্রীরা

আতঙ্কে যাত্রীরা

Kolkata Airport: সেনাবাহিনীর তরফে সতর্কতা, বোমাতঙ্ক ছড়াল কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে। আতঙ্কে যাত্রীরা।

  • Share this:

    #কলকাতা: বিমানবন্দরে ফের বোমাতঙ্ক। রবিবার সকালে কলকাতা বিমানবন্দরে ছড়াল আতঙ্ক। ‘বিমানে বোমা রয়েছে’, সেনাবাহিনীর তরফে এমন সতর্কতায় আতঙ্ক ছড়াল কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে। আর সেই কারণেই দুবাইগামী একটি বিমানকে উড়তে না দিয়ে শুরু হয় তল্লাশি। তবে সূত্রের খবর, এখনও কোনও বোমা ওই বিমানের মধ্যে পাওয়া যায়নি। কিন্তু বিমানটিকে আটকে রাখা হয়েছে।

    সূত্রের খবর, রবিবার সকালে মিলিটারি লিয়াজো ইউনিট থেকে কলকাতা এয়ারপোর্টের ম্যানেজারকে একটি এসএমএস পাঠানো হয়। তাতে লেখা ছিল, দুবাই থেকে কলকাতাগামী বিমানে বোমা রয়েছে। এরপরই শোরগোল পড়ে যায় এয়ারপোর্টে। নামিয়ে আনা হয় বিমানে থাকা ১৪৫ জন যাত্রীকে।

    জানা গিয়েছে, বোমাতঙ্কের খবর ছড়াতেই রবিবার সকাল ৮.১০ নাগাদ এমিরেটসের ফ্লাইটটিকে কলকাতা বিমানবন্দরে অবতরণ করানো হয়। বিমানটিকে বন্দরের অন্য প্রান্তে নিয়ে যাওয়া হয়। কথা ছিল, তল্লাশির পরে ছেড়ে দেওয়া হবে বিমানটিকে। কিন্তু কড়া সতর্কতার সঙ্গে সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। তাই এখনও বিমানটিকে ছাড়া হয়নি। স্বাভাবিক কারণেই আতঙ্কের মধ্যে রয়েছেন যাত্রীরা।

    রবিবার সকালে সেনাবাহিনীর তরফে একটি সতর্কবার্তা আসে বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে। সেখানে বলা হয়, দুবাই থেকে কলকাতা আসা একটি বিমানে বোমা রয়েছে। বিমানমন্দরের নিরাপত্তা বাড়ানো হয়েছে। নাকা তল্লাশি শুরু হয়েছে। চলছে পুলিশি টহলদারি।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bomb Scare, Kolkata Airport

    পরবর্তী খবর