Home /News /kolkata /
Sukanta Majumdar on TMC: মিঠুনের পর এবার স্বয়ং সুকান্ত মজুমদার, তৃণমূল থেকে বেছে 'আলু' নেওয়ার দাবি! ভাঙছে শাসক দল?

Sukanta Majumdar on TMC: মিঠুনের পর এবার স্বয়ং সুকান্ত মজুমদার, তৃণমূল থেকে বেছে 'আলু' নেওয়ার দাবি! ভাঙছে শাসক দল?

Sukanta Majumdar on TMC

Sukanta Majumdar on TMC

তৃণমূল থেকে অনেকেই বিজেপির দরজায় কড়া নাড়ছেন। এবার মিঠুনের সুরেই সুর মেলালেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। (Sukanta Majumdar on TMC)

  • Share this:

#কলকাতা: কয়েকদিন আগেই বঙ্গ রাজনীতিতে সক্রিয় হয়ে ওঠা মিঠুন চক্রবর্তী দাবি করেছিলেন, রাজ্যের শাসকদল তৃণমূল থেকে অনেকেই বিজেপির দরজায় কড়া নাড়ছেন। এবার মিঠুনের সুরেই সুর মেলালেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর দাবি, 'বিজেপি ভাঙবে না, তবে তৃণমূলের অবস্থা ভালো নয়। তৃণমূল থেকে আমাদের দলে যাঁরা আসবেন আমরা বেছে বেছে আলু নেব। পচা আলু নেব না।' (Sukanta Majumdar on TMC)

এককথায় মিঠুন চক্রবর্তীর বক্তব্যেই সিলমোহর দিয়ে ইঙ্গিত পূর্ণ মন্তব্য করেছেন সুকান্ত মজুমদার। কয়েকদিন আগেই মিঠুন চক্রবর্তী দাবি করেছিলেন তৃণমূলে বেশ কয়েকজন তাঁর সঙ্গে যোগাযোগ করছেন। এবার সুকান্ত মজুমদারের বক্তব্যেও কী সেই ইঙ্গিত? বিজেপি রাজ্য সভাপতির এমন মন্তব্যের পরই শোরগোল পড়েছে বাংলার রাজনীতির আঙিনায়। প্রশ্ন উঠছে, সত্যিই কি তৃণমূল কংগ্রেস ভাঙছে?

আরও পড়ুন: আমার কাছ থেকে ব্রেকিং নিউজ শুনুন, ৩৮ তৃণমূল বিধায়ক সরাসরি যোগাযোগ রাখছেন: মিঠুন

বিধানসভা ভোটের পর ফের একবার গা-ঝাড়া দিয়ে উঠেছে বঙ্গ-বিজেপি। এসএসসি দুর্নীতিকাণ্ডকে হাতিয়ার করে চলছে প্রচার-মিছিল-প্রতিবাদ। গত বুধবার হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ে বিজেপির বিধায়কদের সঙ্গে বিশেষ বৈঠক করেন মিঠুন চক্রবর্তী। সেই বৈঠক শেষেই বিস্ফোরক দাবি করেন 'মহাগুরু'। বলেন, '৩৮ জন তৃণমূল বিধায়ক আমাদের সঙ্গে যোগাযোগে আছেন। ২১ জন সরসরি আমার সঙ্গে কথা বলেছেন।'

আরও পড়ুন: আইসক্রিম খেতে খেতে লন্ডনে শপিং-লড়াই সৌরভ-সানার! বাবা-মেয়ের ছবি ভাইরাল

তৃণমূলের আমলে এসএসসি দুর্নীতিকাণ্ডের অভিযোগে সরাসরি গ্রেফতার হয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাদ্যায়। সঙ্গে তাঁরই ঘনিষ্ঠ বলে পরিচিত অর্পিতা মুখোপাধ্যায়। এমন পরিস্থিতিতে ফের একবার দল ভাঙার ইঙ্গিত করে তৃণমূলকে আরও চাপে ফেলার চেষ্টা বিজেপির। যদিও গত বিধানসভা ভোটের আগে দলে-দলে তৃণমূল নেতারা যোগ দিয়েছিলেন বিজেপিতে। কিন্তু ভোটের ফল প্রকাশের পর থেকেই ফের উল্টো চিত্র দেখা যেতে শুরু করে বঙ্গ রাজনীতিতে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bengal BJP, Sukanta Majumdar

পরবর্তী খবর