Home /News /kolkata /
Subrata Mukherjee on Bhabanipur By Poll: কে করল ট্যুইট? সুব্রত বলছেন, 'সুগভীর চক্রান্ত'! BJP-র দাবি, 'নজরবন্দি করা হোক'

Subrata Mukherjee on Bhabanipur By Poll: কে করল ট্যুইট? সুব্রত বলছেন, 'সুগভীর চক্রান্ত'! BJP-র দাবি, 'নজরবন্দি করা হোক'

বিজেপির নিশানায় সুব্রত

বিজেপির নিশানায় সুব্রত

Subrata Mukherjee on Bhabanipur By Poll: সুব্রত মুখোপাধ্যায়ের দাবি, তিনি ট্যুইট করতেই জানেন না। এই ট্যুইটের পিছনে রয়েছে সুগভীর চক্রান্ত। শুধু তাই নয়, বিজেপির বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছেন মন্ত্রী।

  • Share this:

    #কলকাতা: বিতর্কের কেন্দ্রে একটি ট্যুইট। সেই ট্যুইটটি নাকি করেছেন রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। বিজেপির অভিযোগ এমনই। যদিও সুব্রত মুখোপাধ্যায়ের দাবি, তিনি ট্যুইট করতেই জানেন না। এই ট্যুইটের পিছনে রয়েছে সুগভীর চক্রান্ত। শুধু তাই নয়, বিজেপির বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছেন মন্ত্রী।

    কী সেই ট্যুইট, যা নিয়ে এত বিতর্ক? হাইভোল্টেজ উপনির্বাচন চলছে ভবানীপুরে। প্রার্থী স্বয়ং তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই পরিস্থিতিতে এদিন সকাল ১১টা নাগাদ সুব্রত মুখোপাধ্যায়ের নামের প্রোফাইল (MLA Subrata Mukherjee @MLA_Subrata) থেকে একটি ট্যুইট করা হয়। তাতে লেখা ছিল, 'ভোট ফর দিদি। আজকের দিনটা গুরুত্বপূর্ণ দিন যেহেতু আরও দুটি কেন্দ্রের সঙ্গে ভবানীপুরের উপনির্বাচন চলছে। আমরা ভোটারদের আবেদন করছি, দিদিকে ভোট দিন এবং দিদি যাতে বিপুল ব্যবধানে জিততে পারেন তা নিশ্চিত করুন।' সেই ট্যুইটের সঙ্গে ট্যাগ রয়েছে, #MamataBanerjeeForBhabanipur।

    এই ট্যুইট সামনে আসতেই আসরে নামে বিজেপি। নির্বাচন কমিশনে তাঁরা অভিযোগ জানায়, রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় ট্যুইটে প্রভাবিত করার চেষ্টা চালাচ্ছেন। তাই তাঁকে নজরবন্দি করা হোক। রাজ্যের অপর মন্ত্রী ফিরহাদ হাকিমকেও নজরবন্দি করার দাবি তুলেছে বিজেপি।

    যদিও এ বিষয়ে সুব্রত বাবু সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁর কথায়, 'আমি তো ট্যুইট করতেই জানি না। এর পিছনে সুগভীর চক্রান্ত রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে জিতবেন। তার জন্য আমার ট্যুইট করার প্রয়োজন পড়বে না।' যদিও তৃণমূলের একাধিক মন্ত্রীও ট্যুইট করেছেন ভবানীপুর উপনির্বাচন নিয়ে।

    মন্ত্রী অরূপ বিশ্বাস ট্যুইটে লিখেছেন, 'ভবানীপুর সিদ্ধান্ত নেবে এই দেশকে উন্নয়নের পথে নিয়ে যাওয়ার। এখন থেকে বোঝা যাচ্ছে আগামীর ভবিষ্যৎ।' যদিও বিজেপির অভিযোগ প্রসঙ্গে ফিরহাদ বলেন, 'আমি জীবনে কখনও জেনেশুনে অন্যায় কাজ করি না। ভোট প্রভাবিত করার কোন ইচ্ছা আমার নেই। আমি শুধুমাত্র আমার অফিসে তৃণমূল কর্মীদের সঙ্গে যোগাযোগ রেখেছি। সকাল থেকে কোন বুথের সামনে দাঁড়াইনি। আনঅ্যাথিকাল কোন কাজ আমি করি না। আজকেও করিনি।'
    Published by:Suman Biswas
    First published:

    পরবর্তী খবর