Home /News /kolkata /
‘ নামের ফলক খোলা চোরের কাজ ’, সিএবি-তে নতুন বোমা বিশ্বরূপের !

‘ নামের ফলক খোলা চোরের কাজ ’, সিএবি-তে নতুন বোমা বিশ্বরূপের !

গৌণ ওয়ান-ডে আয়োজন। লোধা ফতোয়ার ধাক্কায় সিএবি-তে কাদা ছোঁড়াছুঁড়ি তুঙ্গে।

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: গৌণ ওয়ান-ডে আয়োজন। লোধা ফতোয়ার ধাক্কায় সিএবি-তে কাদা ছোঁড়াছুঁড়ি তুঙ্গে। ঘর থেকে নামের ফলক খোলাকে চোরের কাজ বললেন বিশ্বরূপ। ঊষানাথের পরামর্শে ফলক খোলা হয়েছে, প্রতিক্রিয়া অনুর। বিতর্ক নিয়ে চুপ সৌরভ। অস্বস্তিতে অভিষেক।

     না জানিয়ে ঘর থেকে নামের ফলক খোলা চোরের কাজ। ফের নতুন বোমা দাগলেন বিশ্বরূপ দে। সোমবারই সিএবি-তে বিশ্বরূপ-সহ ৩ আধিকারিকের ঘর থেকে খুলে ফেলা হয় নামের ফলক। মঙ্গলবার দুপুরে বিদায়ী কোষাধ‍্যক্ষ পা রাখতেই সরগরম সিএবি। কোষাধ‍্যক্ষের ঘরে বসলেও নিজের পুরনো চেয়ারে বসেননি। তবে বিশ্বরূপের ‘চোর’ মন্তব‍্যে অনু দত্তের প্রতিক্রিয়া, আইনি উপদেষ্টা ঊষানাথের পরামর্শেই ফলক খোলা হয়েছে।

    বিশ্বরূপের দাবি, ফলক খোলা নিয়ে তাঁকে টেলিফোনে জানানোর সৌজন‍্যও দেখাননি সভাপতি-সচিবরা। সন্ধেয় সিএবি থেকে বেরনোর সময় কয়েক মুহূর্তের জন‍্য মুখোমুখি দেখা হয় সৌরভ-বিশ্বরূপের। করমর্দনেও ছিল হিমশীতল তিক্ততা। তবে চোর মন্তব‍্য প্রসঙ্গে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি সৌরভ বা অভিষেক। এদিকে ভারত-বাংলাদেশ টেস্ট ম‍্যাচ নিয়ে বোর্ডকে লেখা সিএবি-র চিঠিতেও দেখা দিয়েছে বিতর্ক। রীতি অনুসারে চিঠিতে সই থাকার কথা প্রেসিডেন্ট বা সচিবদের। কিন্তু সিএবির তরফে বোর্ডের সিইও-কে পাঠানো চিঠিতে সই করার কথা স্বীকার করেছেন সহসচিব।

    রবিবারের ওয়ান-ডের প্রস্তুতির মাঝেও সিএবি-তে লোধা ইস‍্যুতে তিক্ততা আরও প্রকাশ‍্যে চলে এসেছে। দু’পক্ষই আপাতত সুপ্রিম কোর্টের ১৯ তারিখের সিদ্ধান্তের দিকে তাকিয়ে। তবে চরম তিক্ততার আবহে এজিএম হলে নির্বাচন অবশ‍্যম্ভাবী মনে হচ্ছে।

    রিপোর্টার: প্রদীপ্ত গোস্বামী

    First published:

    Tags: Biswarup Dey, CAB, Cricket Association of Bengal, Kolkata Cricket, বিশ্বরূপ দে, সিএবি